সঙ্কট না যাওয়া পর্যন্ত জনগণের পাশে আওয়ামী লীগ

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

সঙ্কট না যাওয়া পর্যন্ত জনগণের পাশে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ২৯ মার্চ ২০২০   আপডেট: ১৩:২৯ ২৯ মার্চ ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দেশে যতদিন করোনাভাইরাসের সঙ্কট থাকবে ততদিন আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে থাকবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

রোববার ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ দেশের জনগণ সুখ, দুঃখ আবেগকে ধারণ করে রাজনীতি করে। বৈশ্বিক এ সঙ্কট মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক সব পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন। গ্রহণ করছেন স্বল্প ও দীর্ঘমেয়াদি বিভিন্ন কর্মপরিকল্পনা ও কর্মসূচি। যতদিন এই সঙ্কট থাকবে আওয়ামী লীগের নেতাকর্মীরা ততদিন জনগণের পাশে থাকবে।

তিনি বলেন, সারাবিশ্বে করোনাভাইরাসের মারাত্মক সঙ্কটে থমকে গেছে স্বাভাবিক সব কার্যক্রম। কিন্তু মানব সভ্যতার অগ্রযাত্রা  অবশ্যম্ভাবী। এই মানবিক বিপর্যয়ের মুখে করোনা প্রতিরোধে সারাদেশে আওয়ামী লীগের সামাজিক সচেতনতামূলক কার্যক্রম চলমান রয়েছে। বিজ্ঞানসম্মত স্বাস্থ্যবিধি মেনে দলের নেতারা সারাদেশে মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ ও কর্মহীন খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে।

সারাদেশের আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ যারা জনগণের পাশে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

দুর্যোগ মোকাবিলায় সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, সমাজের অতীত ইতিহাস থেকে লক্ষ করা যায় এ দেশের জনগণ সবসময় ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে সব ধরনের দুর্যোগ মোকাবিলা করেছে। কোনো দুর্যোগের কাছেই তারা পরাজিত হয়নি। আপনারা কোনো গুজবে কান দেবেন না। মারাত্মক এই সংক্রামক প্রতিরোধে সতর্ক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ধৈর্য দায়িত্বশীলতার সঙ্গে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দিসহ অন্যরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ