সখীপুরকে কোয়ারেন্টাইন ঘোষণা, ২৩ পয়েন্টে বাঁশের বেড়া
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=171314 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

সখীপুরকে কোয়ারেন্টাইন ঘোষণা, ২৩ পয়েন্টে বাঁশের বেড়া

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৪ ২৬ মার্চ ২০২০   আপডেট: ১০:৪৯ ২৬ মার্চ ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের সখীপুরকে কোয়ারেন্টাইন ঘোষণা করেছে করোনাভাইরাস সংক্রামক প্রতিরোধ কমিটি।

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ২৩টি পয়েন্ট চিহ্নিত করা হয়েছে। এ চিহ্নিত স্থানগুলোতে নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে অন্য উপজেলা থেকে এ উপজেলাকে বিচ্ছিন্ন করার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রতিটি নিরাপত্তা চিহ্নিত বেষ্টনীতে পুলিশ, সংশ্লিষ্ট ইউপি’র সদস্য, আনসার, গ্রাম পুলিশ ও রোভার স্কাউটের সদস্যরা নিয়মিত পাহারা দেবেন।

চিহ্নিত ওইসব পয়েন্ট দিয়ে এ উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন অন্য উপজেলায় যেতে এবং অন্য উপজেলার কোনো লোকজন ও গণপরিবহন এ উপজেলায় প্রবেশ করতে পারবে না।

সখীপুর উপজেলার সীমান্তের নির্ধারিত ওই ২৩টি পয়েন্টে সড়কে বাঁশের বেড়া দেয়াসহ উপজেলা প্রশাসনের নিষেধাজ্ঞা ব্যানার টানানো হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এতে ইউএনও আসমাউল হুসনা লিজার সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু , ওসি আমির হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম কামরুল হাসান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ