উন্নয়ন মানেই আওয়ামী লীগ

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১২ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

উন্নয়ন মানেই আওয়ামী লীগ

 প্রকাশিত: ১৭:২৬ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১৭:২৬ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলা ২ আসনের এমপি আলী আজম  মুকুল এমপি বলেছেন, উন্নয়ন মানেই আওয়ামী লীগ। আওয়ামী লীগ ছাড়া উন্নয়ন সম্ভব নয়। অন্যরা আসলে হয় লুটপাত। মানুষের দিকে খেয়ালও রাখে না তারা। এ সরকারের আমলে মানুষ সুখে আছে। 

বৃহস্পতিবার বোরহানউদ্দিন  উপজেলার কুঞ্জেরহাটে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের উদ্বোধন শেষে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আজম  মুকুল বলেন, শেখ হাসিনার সরকার মানুষের দৌড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছে। আজ যে সাড়ে ১৩ হাজার স্বাস্থ্য কেন্দ্র সারাদেশে তা ২০০১ সালে বন্ধ করে দিয়েছিলো। সাধারন মানুষ দীর্ঘ সময় এই সেবা থেকে বঞ্চিত হয়ে পড়ে ছিলো পুনরায় আমরা ক্ষমতায় এসে এসব স্বাস্থ্যকেন্দ্র চালু করি। মানুষ এখন ঘরের পাশেই স্বাস্থ্য সেবা পাচ্ছে। তাই  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগকেই ভোট দিতে হবে। আবার ক্ষমতায় আনতে হবে।

৪ নং কাচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রব কাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান জসিম হায়দার ও বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, ভোলা জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক  আবুল কালাম আজাদ সহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম