.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

সংসদে না আসলে আবারো ভুল করবে বিএনপি

ভোলা প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৩০ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৩২ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, সংখ্যায় যতই কম হউক না কেন বিএনপির সংসদে আসা উচিত। তারা না আসলে আবারো ভুল করবে। তাদের পুনর্নির্বাচনের দাবি বাস্তবসম্মত নয়। এটা কখনোই সম্ভব নয়। 

সোমবার দুপুরে সদরে আগুনে ক্ষতিগ্রস্ত ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজার এলাকা পরির্দশন করে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

তোফায়েল বলেন, বিএনপি সংসদে না আসলে ভাসানীর ন্যাপের মতো তারা অস্তিত্ব সংকটে পড়বে। 

তিনি বলেন, তারা টাকার বিনিময়ে মনোনয়ন বাণিজ্য করায় ভালো মানুষ মনোনয়ন পায়নি। দশ বছর তৃণমূলে না যাওয়া, দশম নির্বাচনে অংশগ্রহণ না করা এবং আগুন সন্ত্রাসের কারণে মানুষ তাদের গ্রহণ করেনি। আওয়ামী লীগ একটি শক্তিশালী দল সেটা প্রমাণিত হয়েছে।

তোফায়েল আহমেদ ক্ষতিগ্রস্ত দোকনদারদের দুই বান টিন ও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন থেকে ২১ হাজার টাকার সহায়তা করা হবে বলে আশ্বস্ত করেন। এসময় তিনি সবাইকে সতর্কভাবে ব্যবসা করার জন্য অনুরোধ করেন। 

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু ডিসি মো. মাসুদ আলম ছিদ্দিক, এসপি মো. মোকতার হোসেন, পৌর মেয়র মো. মনিরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক অরজু প্রমুখ।

রোববার রাতে ভোলা পরানগঞ্জের কাজী মার্কেটে ও শনিবার রাতে জংশন বাজারে    শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় চার কোটি টাকার ক্ষতি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর