.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

সংলাপ নয়, হবে শুভেচ্ছা বিনিময়: কাদের

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৫২ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:৫২ ১৪ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

বিএনপির এখন সংলাপের দাবি হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ঐক্যফ্রন্ট-যুক্তফ্রন্টসহ ৭৫টি রাজনৈতিক দলকে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে আমন্ত্রণ জানানো হবে। তবে সংলাপের জন্য নয়।

এর আগে সোমবার দুপুরে সিলেটে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে ‘সরকারের সঙ্গে পুনরায় সংলাপ’ ইস্যুতে বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এজেন্ডা না জেনে সংলাপের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে না। শুধু ডাকলেই হবে না, এজেন্ডা কি আমাদের জানাতে হবে।

বিএনপির মহাসচিবের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এক বর্ধিত সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। আগামী ১৯ জানুয়ারি ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশ সফল করার লক্ষ্যে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হয়।

সেতুমন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে সারা পৃথিবীর কোথাও কোনো সমস্যা নেই। গণতান্ত্রিক বিশ্বে এ নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন নেই।

এ সময় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়ের সাঈদ খোকন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এ বি এম মোজাম্মেল, খালিদ মাহমুদ চৌধুরী (এমপি), ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুরসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।

ডেইলি বাংলাদেশ/এসআই