Alexa সংকট সমাধানে বসছে বিসিবি-ক্রিকেটাররা!

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

সংকট সমাধানে বসছে বিসিবি-ক্রিকেটাররা!

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৯ ২৩ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

এগারো দফা দাবিতে উত্তাল বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। বোর্ড-ক্রিকেটার অনেকটাই বিপরীতমুখী অবস্থানে। এমন পরিস্থিতিতে দ্রুত সংকট সমাধানের প্রত্যাশায় ক্রিকেটভক্তরা। আশার খবর, বুধবার বিকেলে বোর্ডের সঙ্গে বসতে পারেন ক্রিকেটাররা। 

মঙ্গলবার সংবাদ সম্মেলনে বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন ক্রিকেটারদের জন্য আলোচনার দরজার খোলা। উল্টো তিনি অভিযোগ করেছিলেন, যোগাযোগের চেষ্টা করা হলেও ক্রিকেটাররা সাড়া দিচ্ছেন না। 

বুধবার সকালে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী আলোচনার দ্বার উন্মুক্ত বলে জানান। এমনকি এজন্য সময়ও বেঁধে দেন তিনি।

বিসিবি বস নাজমুল হাসান পাপনের নির্দেশ মেনে বোর্ড কর্তারা খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়ে গেছেন। তবে শুধুমাত্র ওপেনার তামিম ইকবালের খোঁজ পেয়েছেন তারা। সতীর্থদের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন তামিম। 

তবে সিইও নিজামউদ্দিন চৌধুরী আভাস দিইয়েছেন, আজ বিকাল পাঁচটার দিকে খেলোয়াড়দের সাথে বোর্ডের আলোচনায় বসার জোর সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন, আমরা খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। বোর্ড সভাপতির নির্দেশ অনুযায়ী আমি বারবার চেষ্টা করেছি খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করা যায় কি না। একটা পর্যায়ে তামিমের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়। উনি জানিয়েছেন অন্যদের সঙ্গে আলাপ করে শীঘ্রই আমাকে জানাবেন। যেকোনো সময় তারা তাদের বিষয়গুলো নিয়ে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

প্রথমদিকে নিশ্চুপ থাকলেও এ বিষয়ে কথা বলেছেন আরেক বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন। তিনি বলেন, আমরা বলেছি দাবি-দাওয়ার বিষয়টি নিস্পত্তি হওয়া শুধু সময়ের ব্যাপার, বসলেই হয়ত নিস্পত্তি হবে। আজকেই যেকোনো সময় তাদের সঙ্গে বসতে প্রস্তুত রয়েছি। বিকাল পাঁচটার দিকে তাদের আসার পরিকল্পনা রয়েছে শুনেছি। আমরা তৈরি আছি। আলোচনা বোর্ডেও হতে পারে, বা অন্য যেকোনো জায়গায় হতে পারে।

ক্রিকেটার-বোর্ড মিটিং শেষে হয়তো শেষ হবে অচলাবস্থার। সেই প্রত্যাশাতেই প্রহর গুনছেন ক্রিকেটভক্তরা। 

ডেইলি বাংলাদেশ/সালি