Alexa স্কুলছাত্রীর ছবি যুক্ত করে ভিডিও গান, আটক ৩

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

স্কুলছাত্রীর ছবি যুক্ত করে ভিডিও গান, আটক ৩

গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৬ ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:১৩ ১ সেপ্টেম্বর ২০১৯

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে ভিডিও গান তৈরি করে ভাইরাল করার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার বেতকাপা ইউপি সংলগ্ন মা ডিজিটাল স্টুডিওতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার রাতে ছাত্রীর বাবা তাদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ দেন।

ছাত্রীর পরিবারের অভিযোগ, রাজনগর গ্রামের দশম শ্রেণির ছাত্র শিপন ওই ছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি যুক্ত করে এডিট করে। পরে ভিডিও গানে যুক্ত করা ছবি বিভিন্ন জনের মোবাইলের মেমোরিতে ছড়িয়ে দেয়। ঘটনার পর স্কুলে যাওয়া বন্ধ করে দেয় ছাত্রী।

বলরামপুর গ্রামের পল্টন মিয়ার ছেলে রিয়ন ও তার ঘর জামাই হাবিবুর রহমান রতন পরামর্শ করেই ছাত্রীর ছবির সঙ্গে শিপনের ছবি যুক্ত করে এডিট করে। পরে তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পরিবারটি।

পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) মতিউল ইসলাম বলেন, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে শিপনসহ তিনজনকে আটক করা হয়। এ সময় একটি কম্পিউটার জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে