শ্রোতাদের ভালোবাসায় মুগ্ধ রুনা লায়লা

ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০,   আষাঢ় ২৬ ১৪২৭,   ১৮ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

শ্রোতাদের ভালোবাসায় মুগ্ধ রুনা লায়লা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৮ ৫ জুন ২০২০  

রুনা লায়লা

রুনা লায়লা

উপমহাদেশের খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লার সুর করা দুটি গান দুটি ভিন্ন ইউটিউবে প্রকাশিত হয়েছিল গত বছরের শেষের দিকে। এর একটি গান তিনি নিজে কণ্ঠ দিয়েছিলেন এবং অন্য গানটিতে কণ্ঠ দিয়েছিলেন আরেক কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে। গান দুটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে।

রুনা লায়লা বলেন, ফেরাতে পারিনি এবং চলে যাওয়া ঢেউ এই দুটি গানের জন্য বেশ সাড়া পাচ্ছি। গান দুটির সুর শ্রোতা দর্শকের মন ছুঁয়ে গেছে। গানের কথাও ভালো লেগেছে সবার। আমি সব সময়ই প্রতিটি গানেই নিজেকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করি। শ্রোতা দর্শকের কাছ থেকে যে সাড়া পাচ্ছি তাতে মুগ্ধ আমি।

গেল বছরের ১৬ নভেম্বর ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশিত হয় রুনা লায়লার জীবনের সুর করা দ্বিতীয় গান ‘ফেরাতে পারিনি’। গানটি লিখেছেন কবির বকুল এবং সংগীতায়োজন করেছেন রাজা ক্যাশেফ। এ পর্যন্ত গানটি উপভোগ করেছেন ২ লাখ ৩৬ হাজারেরও বেশি ভিউয়ার্স।

গানটি প্রকাশের এক মাস পর অন্য একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় কবির বকুলেরই লেখা ও আশা ভোঁসলের গাওয়া ‘চলে যাওয়া ঢেউগুলো আর ফিরে আসেনি’। এই গানটিরও সংগীতায়োজন করেছেন রাজা ক্যাশেফ। এ গানটি এখন পর্যন্ত ২ লাখ ৩৪ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ