Alexa শ্রীলংকায় দুই ভারতীয় জুয়াড়ি আটক

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

শ্রীলংকায় দুই ভারতীয় জুয়াড়ি আটক

 প্রকাশিত: ১৮:০২ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ১৮:০২ ৩০ আগস্ট ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ম্যাচ ফিক্সিং নিয়ে ক্রিকেট বিশ্ব তোলপাড়। বিশেষত, আল জাজিরায় ক্রিকেটের দুর্নীতি নিয়ে ডকুমেন্টারি প্রকাশের পর থেকে বেশ সতর্ক অবস্থান নিয়েছে আইসিসিসহ বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডগুলো। এরই মধ্যে শ্রীলংকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগের একটি ম্যাচ চলাকালীন জুয়াড়ি সন্দেহে দুই ভারতীয়কে আটক করেছে দেশটির ক্রিকেটের দুর্নীতি বিরোধী ইউনিট।

বুধবার এক বিবৃতিতে লংকান বোর্ড জানিয়, পাল্লেকেলেতে ডাম্বুলা ও গলের মধ্যকার ম্যাচ চলাকালীন গ্যালারিতে দুইজন ভারতীয় দর্শক সন্দেহজনক আচরণ করছিল। তারা একটু পর পর ফোনে কথা বলছিল। বিষয়টি সন্দেহ হওয়ায় দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

দেশটির ক্রিকেট বোর্ডের একজন উচ্চপদস্থ কর্মকর্তা জানান, আমরা দুজন ভারতীয়কে সন্দেহজনক আচরণ করতে দেখি। এন্টি করাপশন ইউনিটের (এসিইউ) কর্মকর্তারা বিষয়টি তদন্তের জন্য তাদের ধরে পুলিশে দিয়েছেন।

এই টি-টুয়েন্টি লিগটিতে শুধু মাত্র লংকান খেলোয়াড়রাই খেলতে পারেন। বিদেশি খেলোয়াড় না থাকায় আলোচিত নয় টুর্নামেন্টটি। ফিক্সিং সম্পর্কে নিজেদের বাড়তি সতর্কতা নেয়ার পাশাপাশি টুর্নামেন্ট কর্তৃপক্ষ জানায়, খেলোয়াড়দের এইসব বিষয়ে সতর্ক করা হয়েছে। কোনো ধরনের অনৈতিক প্রস্তাব পেলে তারা যেন কর্তৃপক্ষকে অবহিত করে। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ/এসআই