Alexa শ্রীপুরে উচ্ছ্বসিত বিএনপি

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

শ্রীপুরে উচ্ছ্বসিত বিএনপি

গাজীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:২৯ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:০৮ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর-৩ আসন থেকে বিএনপির ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চুকে মনোনয়ন দেয়ায় ভোটের মাঠে উজ্জীবিত নেতাকর্মীরা।  প্রথমবারের মত শ্রীপুর থেকে প্রার্থীর মনোনয়ন প্রাপ্তিই এর মূল কারণ।  

গাজীপুর ৩ আসন থেকে বরাবরই মনোনয়ন পেতেন বিএনপির চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকী। এরপর প্রার্থী হয়েছিলেন অধ্যাপক এমএ মান্নান। ফলে শ্রীপুরের কোন বিএনপি নেতা মনোনয়ন পায়নি।

শ্রীপুর উপজেলার সাথে কালিয়াকৈর এবং গাজীপুর সদরের সম্পৃক্ততার জন্য অন্য উপজেলার বাসিন্দারা ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করায় অনেকটাই অসহায়ত্বের শিকার হয়ে নির্বাচন করতে হতো শ্রীপুর বিএনপির নেতা কর্মীদের। এবার শ্রীপুরের বাসিন্দা ধানের শীষের প্রতীক পাওয়ায় নেতাকর্মীদের মধ্যে অধিকতর উল্লাস লক্ষ্য করা যাচ্ছে।

গাজীপুর ৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু বলেন, নিজ এলাকা শ্রীপুরের সহকারি রিটানিং অফিসারের কাছে মনোনয়ন জমা দেয়ার সংবাদ পেয়ে বিভিন্ন এলাকা থেকে নেতার্কমীরা আমাকে স্বাগত জানাতে আসে। হঠাৎ করইে থানা পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। এতে গাছের সঙ্গে ধাক্কা লেগে যুবদল কর্মী মুক্তার হোসেনসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ডেইলি বাংলাদেশ/ জেএস

Best Electronics
Best Electronics