শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পেল সিলেট

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯,   আষাঢ় ১৩ ১৪২৬,   ২২ শাওয়াল ১৪৪০

শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পেল সিলেট

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৬:২০ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৫৮ ৯ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেই প্রথম জয়ের দেখা পেল সিলেট সিক্সার্স। চিটাগং ভাইকিংসকে ৫ রানে হারিয়েছে শাহজালাল-শাহপরানের অঞ্চলের দলটি। সিলেটের হয়ে ২৮ রানে বিনিময়ে ৪ উইকেট পেয়েছে তাসকিন আহমেদ।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার, আফিফ ও নিকোলেস পুরানের ব্যাটে ভর করে চিটাগংকে ১৬৮ রানের লক্ষ্য দেয় সিক্সার্স।

১৬৯ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই মোহাম্মদ শাহজাদের উইকেট হারায় চিটাগং । ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলে তাসকিনের শিকার হন মোহাম্মদ শাহজাদ (৬)। এরপর মোহাম্মদ আশরাফুলকে নিয়ে ইনিংস মেরামত করতে থাকেন ক্যামেরুন ডেলপোর্ট। দলীয় ৬৩ রানে ডেলপোর্টের (৩৮) উইকেট হারায় চিটাগং।

এরপর দলীয় ৬৯ রানে আশরাফুলের (২২) উইকেট হারালে চাপে পড়ে যায় চিটাগং। এরপর আসা যাওয়ার মাঝে শেষ হয়ে যায় ২০ ওভার। চলে যায় ৭ উইকেট ও। কিন্তু জয় আর পাওয়া হয় না। চিটাগংয়ের। ১৬৩ রানেই থামতে হয় তাদের। বিনিময়ে ৫ রানের প্রথম জয় নিয়ে মাঠে ছাড়ে সিলেট সিক্সার্স।

এর আগে প্রথম ইনিংসে রাজশাহীর বিপক্ষে টস জিতে ব্যাটিংয় নিয়ে শুরুতেই বিপর্যয়ে পড়ে সিলেট সিক্সার্স। শুরুতেই ৩ উইকেট হারিয়ে ফেলে সিক্সার্সরা।

মাত্র ৬ রানে ৩ উইকেট হারানো সিলেট বিপর্যয় কাটিয়ে ওঠে আফিফ-ওয়ার্নার জুটিতে। ২৮ বলে ৪৫ রানের ঝড়ো ইনিংস খেলে খালেদ আহম্মেদের বলে মোহাম্মদ শাহজাদের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন আফিফ। আফিফের বিদায়ের পর দলের হাল ধরেন ডেভিড ওয়ার্নার ও নিকোলাস পুরান। ডেভিড ওয়ার্নার(৫৭) ও নিকোলেস পুরানের(৩২) ব্যাটে এগোচ্ছিল সিলেট। কিন্তু দলীয় ১৪৭ রানেই ফ্রাইলিংকের বলে ফিরে যান ওয়ার্নার। আর কোন উইকেট নিতে পারেনি রাজশাহী। ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স।

ডেইলি বাংলাদেশ/আরএস