শ্বশুর বাড়িতে সম্মান না পেয়ে জামাইয়ের বিষপানে আত্মহত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114510 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

শ্বশুর বাড়িতে সম্মান না পেয়ে জামাইয়ের বিষপানে আত্মহত্যা

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫১ ২৪ জুন ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শ্বশুর বাড়ি থেকে আশানুরূপ সম্মান না পাওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন এক জামাই। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় রাজশাহীর বাগমারায়। 

আত্মহত্যাকারী জামাইয়ের নাম আলাউদ্দিন। সে উপজেলার দ্বীপপুর ইউপির লাউবাড়িয়া গ্রামের বাসিন্দা।  এ ঘটনায় সোমবার অপমৃত্যুর একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকার রীতি অনুসারে প্রতিবছর আমের মৌসুমে জামাতাদের নিমন্ত্রণ করে আম ও চিড়া খাওয়ানো হয়। এ সময় উপহার হিসেবে জামাতাদের নতুন পোশাকও দেয়া হয়। যুগ যুগ ধরে বাগমারা এলাকায় এ প্রথা চলে আসছে। গত রোববার আলাউদ্দিনের শ্বশুরবাড়িতে জামাতাদের আম ও চিড়া খাওয়ানোর আয়োজন করা হয়। এর আগে আলাউদ্দিনকেও নিমন্ত্রণ করেন শ্বশুরবাড়ির লোকজন। তবে শ্বশুরবাড়ির সদস্যরা অন্য জামাতাদের যেভাবে দাওয়াত দিয়েছেন, ততটা সম্মানের সঙ্গে তাকে দাওয়াত করা হয়নি বলে অভিযোগ আলাউদ্দিনের।

এ নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আলাউদ্দিনের মনোমালিন্য হয়। এরপর ক্ষোভে রোববার সন্ধ্যায় তিনি বিষপান করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষপানের বিষয়টা বুঝতে পারেন। পরিবারের সদস্যরা আলাউদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

বাগমারা থানার এসআই নিয়ামুল হোসেন বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনায় এত বড় সিদ্ধান্ত নেয়াটা দুঃখজনক। আলাউদ্দিনের মৃত্যুতে পরিবারের সদস্যরা অসহায় হয়ে পড়ল।

ডেইলি বাংলাদেশ/জেএইচ