Alexa শোষণমুক্ত বাঁশখালী গড়তে লাঙ্গলে ভোট প্রচারণা

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

শোষণমুক্ত বাঁশখালী গড়তে লাঙ্গলে ভোট প্রচারণা

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৫৬ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:৫৬ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাঁশখালীর সাবেক এমপি মাহমুদুল ইসলাম চৌধুরী বলেছেন, দিনমজুর ও শ্রমিকের পেটে লাথি মেরে এক শ্রেণির মানুষ এতদিন শোষণ চালিয়েছে। তারা সাধারণ মানুষকে বিভিন্নভাবে ভয়-ভীতি, হয়রানী ও সন্ত্রাস সৃষ্টির মাধ্যমে ত্রাসের রাজত্ব কায়েম করে বাঁশখালীর বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে সন্ত্রাসী কায়দায় অবৈধ ট্যাক্সের নামে কোটি কোটি টাকা লুটপাট করেছে।

বুধবার বাঁশখালীর সরল ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত ২০ বছরে বাঁশখালীবাসী অনেক জুলুম নির্যাতনের শিকার হয়েছেন। সাধারন মানুষ অকারণে বিভিন্ন হয়রানী মূলক মামলার আসামী হয়েছেন। এবার মানুষ ব্যালটের মাধ্যমে এসব নির্যাতন-নিপীড়নের জবাব দেবে, ইনশাআল্লাহ।

তিনি বলেন, আর কোন শোষণের জলাঞ্জলী হতে চায় না বাঁশখালীবাসী। সময় এসেছে সব অন্যায় অবিচারের দাঁত ভাঙ্গা জবাব দেয়ার। তাই, শোষণমুক্ত বাঁশখালী গড়তে ৩০ ডিসেম্বর লাঙ্গলে ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিন জেলা জাতীয় পার্টির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ রশিদ তালুকদার, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মুহবুবুল আলম, জাপা নেতা নুরুল ইসলাম, ছাত্রনেতা মামুনুর রশিদসহ প্রমূখ।

পরে বিশাল মিছিলসহ সরল ইউনিয়নের হারুন বাজার, কালাইয়ার দোকান, জালিয়াখালী বাজারসহ বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন মাহমুদুল ইসলাম চৌধুরী। 

ডেইলি বাংলাদেশ/এলকে