শৈলকুপায় আগুন কেড়ে নিল টুকটুকি মায়ার প্রাণ 

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭,   ১৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

শৈলকুপায় আগুন কেড়ে নিল টুকটুকি মায়ার প্রাণ 

ঝিনাইদহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৬ ৩১ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে আগুনে দগ্ধ হয়ে টুকটুকি মায়া (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আগুনের ঘটনায় টুকটুকির মা শিউলি খাতুনসহ আহত হয়েছেন আরো একজন। 

মঙ্গলবার দুপুরে শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামের জোয়ার্দ্দার পাড়ায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, নাকোইল গ্রামের স্বপন জোয়ার্দ্দারের স্ত্রী টুকটুকি মায়া রান্না করার সময় হঠাৎ সেখানে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে তা আশপাশের বাড়ি ঘরে ছড়িয়ে পড়ে। 

খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ টুকটুকি। দগ্ধ হয় টুকটুকির মা শিউলি বেগম ও স্থানীয় চনের উদ্দিন নামে এক ব্যক্তি। পুড়ে যায় পাঁচটি বাড়ি ঘর। 

আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। 

স্বপন জোয়ার্দ্দারের শাশুড়ি শিউলি দগ্ধ হওয়ার এক ঘণ্টা আগে তিনি জামাই বাড়িতে বেড়াতে আসেন। তার বাড়ি কোটচাঁদপুর উপজেলার গাজিমপুরে। 

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, আগুনে স্বপন জোয়ার্দ্দার, চনের উদ্দিন জোয়ার্দ্দার, এমদাদুল জোয়ার্দ্দার, নজির উদ্দিন জোয়ার্দ্দার ও উসমান জোয়ার্দ্দেরের বাড়ি পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট- সার্কিটের কারণেই এ আগুন লাগে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে