Alexa শেষ হলো ‘প্রিমিয়ার ব্যাংক এডুকেশন এক্সপো’

ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

শেষ হলো ‘প্রিমিয়ার ব্যাংক এডুকেশন এক্সপো’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২১ ৫ অক্টোবর ২০১৯  

সংগৃহীত

সংগৃহীত

পঞ্চমবারের মতো অনুষ্ঠিত হলো ‘প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো-২০১৯’। দুই দিনব্যাপি এই এক্সপো রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুক্রবার শুরু হয়ে শনিবার শেষ হয়েছে।

প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো-২০১৯ এর উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম. রিয়াজুল করিম।  

উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করে আসছে ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব)। এডুকেশন এক্সপোতে বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট এডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড় ছিল। এছাড়াও বিদেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে ভর্তির সুযোগ দেয়া হয়েছিল।

এক্সপোতে অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, লাটভিয়া, মালয়েশিয়া, চীন, ফিলিপাইন, নেপাল ও বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ, ব্র্যান্ড মার্কেটিং এবং জনসংযোগ বিভাগের প্রধান মোঃ তারেক উদ্দিন, এক্সপোর আয়োজক কমিটি ফ্যাকড-ক্যাব’র প্রেসিডেন্ট মুস্তাফিজুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এস