.ঢাকা, শুক্রবার   ২২ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৫ রজব ১৪৪০

শেরপুর-২ থেকে ফাহিম চৌধুরীর জন্য সুপারিশ

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ২০:১৪ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৫৪ ১ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুর-২ আসনে তিনজনকে মনোনয়ন দিয়েছে বিএনপি। এতে ফাহিম চৌধুরীরও নাম আছে। তবে দুই উপজেলার বিএনপির নেতারা ফাহিম চৌধুরীর মনোনয়নের জন্য সুপারিশ করেছে।

বৃহস্পতিবার বিকালে শেরপুর শহরের জেলা বিএনপির সভাপতির বাসায় নকলা ও নালিতাবাড়ী দুই উপজেলার উপজেলা, শহর, ইউপি বিএনপির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও অংগসংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলকে ফাহিম চৌধুরীর মনোনয়নের জন্য অনুরোধ করেন।

শেরপুর-২ আসনে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জাহেদ আলী চৌধুরীর ছেলে ইঞ্জিনিয়ার ফাহিম চৌধুরী ছাড়াও বিএনপির চেয়ারর্পাসনের উপদেষ্টা ব্যারিষ্টার এম. হায়দার আলী, নালিতাবাড়ী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক একেএম মোখলেছুর রহমান রিপন প্রাথমিকভাবে মনোনয়ন পেয়ে তা সংশ্লিষ্ট কার্যালয়ে জমা দিয়েছেন। কয়েক দিনের মধ্যেই চূড়ান্ত নাম ঘোষিত হবে।

এ নিয়ে নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহ্বায়ক নূরুল আমিন বলেন, আওয়ামী লীগ এর হেভিওয়েট প্রার্থী বেগম মতিয়া চৌধুরীকে হারানোর জন্য একমাত্র প্রার্থী ফাহিম চৌধুরীই। তার বিকল্প আরো যারা মনোনয়ন দাখিল করেছেন তাদের দিয়ে এ আসন উদ্ধার করার কোনো সম্ভাবনা নেই। তাই ফাহিম চৌধুরীকে যদি মনোনয়ন না দেয়া হয়। তাহলে আমরা গণহারে পদত্যাগ করতে বাধ্য হবে।

ডেইলি বাংলাদেশ/ জেএস