.ঢাকা, সোমবার   ২৫ মার্চ ২০১৯,   চৈত্র ১১ ১৪২৫,   ১৮ রজব ১৪৪০

শেরপুরে আওয়ামী লীগের স্টিয়ারিং কমিটি গঠন

শেরপুর প্রতিনিধি

 প্রকাশিত: ২১:১১ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:২১ ১ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরের তিনটি আসনে শনিবার বিকেলে নির্বাচন পরিচালনার জন্য স্টিয়ারিং কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ।  শহরের চকবাজারে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালকে আহ্বায়ক এবং প্রথম যুগ্ম সম্পাদক শেরপুর পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে সদস্য সচিব করে এ স্টিয়ারিং কমিটি গঠন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল বলেন, নির্বাচন পরিচালনার জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভা হয়। এছাড়াও তিনটি আসনেই আসনভিত্তিক একটি করে স্টিয়ারিং কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সংশ্লিষ্ট উপজেলা আওয়ামী লীগ লীগের নেতারা দলীয় প্রার্থীদের সঙ্গে সমন্বয় করে আসনভিত্তিক স্টিয়ারিং কমিটি গঠন করবেন। আসনভিত্তিক স্টিয়ারিং কমিটিতে জেলা আওয়ামী লীগের একজন করে সহসভাপতি এবং যুগ্ম সম্পাদক সদস্য হিসেবে থাকবেন।

এ সভায় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর-৩ আসনের দলীয় প্রার্থী প্রকৌশলী এ কে এম ফজলুল হক চাঁন, রফিকুল ইসলাম চেয়ারম্যান, কৃষিবিদ বদিউজ্জামান বাদশাসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

ডেইলি বাংলাদেশ/জেএস