.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

শেরপুরের ভোটের মাঠে চাচা-ভাতিজা

শেরপুর প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৩৫ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:৫০ ১ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

শেরপুর-৩ আসনে আবারো লড়বে চাচা-ভাতিজা। এরইমধ্যে তারা দলীয় মনোনয়ন পেয়ে বুধবার স্থানীয় সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ আসনে প্রতিদ্বন্দ্বিতার মতো আর তেমন কোনো শক্ত প্রার্থী না থাকায় এবার মূল প্রতিদ্বন্দ্বিতা হবে চাচা-ভাতিজার মধ্যেই। চাচা মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগ থেকে তার প্রতিপক্ষ ভাতিজা মনোনয়ন পেয়েছেন বিএনপি থেকে। শেরপুরের ভোটের মাঠে চাচা-ভাতিজার এ লড়াই দেখার জন্য মুখিয়ে আছেন স্থানীয় ভোটাররা।

এর আগে চাচা ফজলুল হক চাঁন নৌকা প্রতীক নিয়ে পরপর দুইবার এবং বিগত জাতীয় সংসদ নির্বাচনে ভাতিজা রুবেল তিনবার এমপি নির্বাচিত হন। প্রথমবার ১৯৯৪ সালে জানুয়ারীতে স্বতন্ত্র এবং পরে ধানের শীষ প্রতীক নিয়ে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির বিতর্কিত নির্বাচন ও ২০০১ সালে এমপি হন রুবেল।

ডেইলি বাংলাদেশ/ জেএস

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ