Alexa শেখ তন্ময়ের নির্বাচনী কার্যালয়ে আগুন, আটক তিন

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

শেখ তন্ময়ের নির্বাচনী কার্যালয়ে আগুন, আটক তিন

বাগেরহাট প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:৫২ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:৩২ ২০ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময়ের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

বাগেরহাট মডেল থানায় আটকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বুধবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের সোতাল গ্রামের নির্বাচনী কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। 

বারুইপাড়া ইউপিরশেখ আবুল খায়ের বলেন, বুধবার রাতে আমরা নির্বাচনী প্রচারণার কাজ শেষ করে কার্যালয় থেকে সবাই বাড়িতে যাই। পরে জামায়াত বিএনপির সমর্থকরা আমাদের নির্বাচনী অফিসে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আগুন দেখতে পেয়ে ছুটে এসে পানি দিয়ে আগুন নেভায়। আগুনে আমাদের কার্যালয়ের বেড়াসহ পোস্টার, প্যানা ও বেশকিছু প্লাস্টিকের চেয়ার পুড়ে গেছে। 

এদিকে এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বারুইপাড়া ইউপির ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কমলেশ ভট্টাচার্য্য বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় জামায়াত বিএনপির ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। 

বাগেরহাটের এসপি পংকজ চন্দ্র রায় বলেন, বুধবার রাতের কোন এক সময়ে দুর্বৃত্তরা আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়। পুলিশ অভিযান চালিয়ে আগুন দেয়ার ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিন জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি ও সদর আসনের প্রার্থী এম এ সালাম বলেন, আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে আগুনের ঘটনায় আমাদের দলের কোন নেতাকর্মী সমম্পৃৃক্ত নয়। প্রকৃত দোষীদের খুঁজে বের করতে পুলিশের কাছে দাবি জানান তিনি। 

ডেইলি বাংলাদেশ/এমকে