Alexa শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ পুলিশ ক্লোজড (ভিডিও)

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৬ পুলিশ ক্লোজড (ভিডিও)

চুয়াডাঙ্গা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ০৪:১৪ ২৩ মার্চ ২০১৮   আপডেট: ১৩:৫৪ ৬ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চুয়াডাঙ্গা সদর থানার পাঁচ এএসআইসহ ৬ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ফেরত পাঠানো হয়। 

ঊর্ধ্বতন কর্মকর্তাদের না জানিয়ে সাদা পোশাকে অন্য থানা এলাকাতে অভিযান চালানোর অভিযোগে তাদের বিরুদ্ধে এমন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলো- উপ-পরিদর্শক মোঃ কামরুজ্জামান, ইন্দ্রজিৎ সরকার, রমেন দাস, কামরুর হোসেন, ইউসুফ আলী ও কনস্টেবল জসিম উদ্দীন।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মাহবুবুর রহমান জানিয়েছেন, প্রকৃত ঘটনা অনুসন্ধানের জন্য অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে প্রধান করে দুই সদস্যর একটি কমিটি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চুয়াডাঙ্গা সদর থানার ওই পাঁচ পুলিশ সদস্য বৃহস্পতিবার বিকালে সাদা পোশাকে জীবন নগর উপজেলার সিংনগর গ্রামে অভিযান চালায়। এ সময় তারা ওই গ্রামের বেশ কয়েকজনকে মারপিট করে বলে অভিযোগ পাওয়া যায়। বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা অবহিত হলে রাতে অভিযুক্তদের সদর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খাঁন জানান, সদর উপজেলার আকুন্দবাড়িয়া ও সিংনগর গ্রাম একেবারে লাগোয়া হওয়ায় ভুল করে ওই পুলিশ সদস্যরা জীবননগর থানা এলাকার ভিতরে ঢুকে পড়ে।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, সাদা পোশাকে অভিযান না চালানোর ব্যাপারে এমনিতেই নির্দেশনা রয়েছে। তাছাড়া ওই ৬ পুলিশ সদস্য কোনো ঊর্ধ্বতন কর্মকর্তাকে না জানিয়ে পার্শ্ববর্তী থানা এলাকাতে অভিযান চালায়। যা পুলিশ বাহিনীর শৃঙ্খলা পরিপন্থি। এ কারণে তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/ আরএ