Alexa শুরু হচ্ছে এই নায়কের, জল্পনা নায়িকাকে নিয়ে

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

শুরু হচ্ছে এই নায়কের, জল্পনা নায়িকাকে নিয়ে

 প্রকাশিত: ১১:০৭ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৩:৩৪ ৫ সেপ্টেম্বর ২০১৮

ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান

ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান

ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান। এবার ঈদের পরে প্রথম কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। আগামী ১১ সেপ্টেম্বর কক্সবাজারে হবে তার এই ছবির শুটিং। ছবির নাম ‘শাহেন শাহ’। এতে শাকিবের বিপরীতে পর্দায় দেখা যাবে নুসরাত ফারিয়াকে। আর এই ছবির মাধ্যমে প্রথম শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন এই নায়িকা। 

তবে শাকিব ভক্তদের জন্য নতুন একটি চমকও আছে এই ছবিতে। এতে থাকবেন আরো একজন নায়িকা। তাকে নিয়ে তাদের উন্মাদনার যেন শেষ নেই। তবে এই চমক উম্মোচন হবে ৩ সেপ্টেম্বরের পর। কারণ ওই দিন ঝাকঝমকপূর্ণ মহরতের মধ্য দিয়ে জানান দেয়া হবে কে হচ্ছেন সেই নায়িকা?

ছবিটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনী। প্রযোজনা করছেন শাপলা মিডিয়া। ছবিটি প্রসঙ্গে এই প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান বলেন, শিগগির সিনেমাটির মহরত করবো। নতুন নায়িকা কে হচ্ছেন? সেদিনই জানা যাবে। মূলত এটা আমরা চমক হিসেবে রেখেছি। 

তবে আমরা ভেবেছি পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। আমার বিশ্বাস ভিন্ন গল্পের এই সিনেমাটিও অন্য ছবির মতো দর্শকদের মুগ্ধ করবে।

এদিকে, ঈদুল আজহায় এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। 

এখন দ্বিতীয় সপ্তাহের মতো সিনেমা হলে চলছে ছবিটি।

ডেইলি বাংলাদেশ/জেডআই