Alexa শুরু হচ্ছে অগ্নি-৩, নায়িকা কে?

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

শুরু হচ্ছে অগ্নি-৩, নায়িকা কে?

মেহেদী সোহেল

 প্রকাশিত: ১১:০৯ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৫২ ১০ জানুয়ারি ২০১৯

মাহিয়া মাহি এবং পূজা চেরি

মাহিয়া মাহি এবং পূজা চেরি

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অত্যান্ত ব্যাবসায়িক সফল চলচ্চিত্র ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’। এই সিকুয়্যাল চলচ্চিত্র দুটির সফলতার পর ‘অগ্নি-৩’ নির্মানের পরিকল্পনা হাতে নেন প্রতিষ্ঠানটির কর্ণধর আব্দুল আজিজ। অগ্নি ও অগ্নি-২ দর্শকেরাও রয়েছেন অগ্নি-৩ এর প্রতিক্ষায়। 

কিন্তু অগ্নি-২ মুক্তির মাঝে দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও অগ্নি-৩ এর কাজ শুরু করতে পারছিলো না প্রতিষ্ঠানটি। তবে এবার সেই প্রতিক্ষার অবসান ঘটতে যাচ্ছে। এবার নির্মান হতে যাচ্ছে অগ্নি-৩। বিষয়টি নিয়ে নিজের ফেইসবুকে একটি পোষ্ট দিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ। 

তিনি লিখেছেন, অবশেষে পেলাম! আপনারা জানেন, জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে, বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাই এ একবার, মোট তিনবার সম্পুর্ণ স্ক্রিপ্ট করেছি। কিন্তু কোনটাই মন মত হচ্ছিল না। অগ্নি-৩ অবশ্যই গল্পে, গানে, একশনে, মেকিং এ অগ্নী ও অগ্নি-২ থেকে উপরে থাকতে হবে। এবার অগ্নি-৩ এর জন্য খুব সুন্দর গল্প পেয়েছি। যার মুল ভাবনা আমার। সংলাপ ও চিত্রনাট্য লিখছে ৩ জন লেখক। শিগ্রই বিস্তারিত জানানো হবে।

নারী প্রধান গল্পের চলচ্চিত্র অগ্নি ও অগ্নি-২ এ নায়িকা ছিলেন ঢালিউড সুন্দরী মাহিয়া মাহি। এতে মাহির সহশিল্পী ছিলেন যথাক্রমে আরেফিন শুভ ও কলকাতার ওম। দুটি চলচ্চিত্রই পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। তবে অগ্নি-৩ নির্মানের ঘোষনা দিলেও এর নায়ক, নায়িকা ও পরিচালক কে থাকছেন তার নিয়ে কিছু বলেননি আব্দুল আজিজ।

কে হচ্ছেন অগ্নি-৩ এর নায়িকা? জানতে চেয়েছিলাম জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ এর কাছে, তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, আমরা শুধু মাত্র গল্পটা দাড় করিয়েছি। এর বাইরে এখনো কিছুই ভাবা হয়নি।

জাজ বর্তমান পূজাকে নিয়েই বেশি কাজ করছে, তাহলে কি অগ্নি-৩ এ নায়িকা হিসেবে তাকে দেখা যাবে, নাকি আগের দুটি চলচ্চিত্রের সফল নায়িকা মাহিয়া মাহিই থাকবেন? 

এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এটাও এই মহুর্তে বলা যাচ্ছেনা। পূজাও থাকতে পাবে আবার মাহিও থাকতে পারে। এই বিষয়ে সবকিছু আগামী এপ্রিলে চুড়ান্ত হবে। তখই বিষয়টি সবাইকে জানিয়ে দিব।

ডেইলি বাংলাদেশ/এমএস/টিএএস