Alexa শুরুতেই প্রশংসিত মিম

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

শুরুতেই প্রশংসিত মিম

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৭ ২০ আগস্ট ২০১৯   আপডেট: ২১:৩১ ২০ আগস্ট ২০১৯

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

বাংলাদেশের সিনেমার বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম বিদ্যা সিনহা মিম। মিম’র অভিনয়ের মধ্যে দর্শকরা সবসময়ই এক অন্যরকম ভালোলাগা খুঁজে পান। ক্যারিয়ারের শুরু থেকে মডেলিং, নাটক ও সিনেমায় কাজ করলেও কখনো মিউজিক ভিডিওতে কাজ করা হয়নি তার। এর আগে ‘তারকাঁটা’ সিনেমায় কণ্ঠশিল্পী পূজার গানে ঠোঁট মিলিয়েছিলেন মিম। এবার পূজার গানের মাধ্যমেই প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করেছেন মিম। 

গত ৭ আগস্ট সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় পূজা’র নতুন গান ‘তোমার দেখা যদি পাই’। গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন বিদ্যা সিনহা মিম। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর সঙ্গীত করেছেন আকাশ সেন। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটিতে মিমের উপস্থিতি দর্শক মহলে প্রশংসিত হয়েছে। 

গানটিতে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, গানটি প্রচারের প্রথম দিন থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। পূজা যখন গানটি আমাকে প্রথম শোনায় সেদিনই আমার ভালোলেগেছিলো। তাছাড়া মিউজিক ভিডিও নির্মাণের আগে এর গল্প, নির্মাতা, লোকেশন সবমিলিয়েই আমার ভালোলাগায় কাজটি করেছি। শ্রোতা দর্শকের ভালোলাগছে, এটাই হচ্ছে আসল তৃপ্তি।

এদিকে এরইমধ্যে রায়হান রাফির নির্দেশনায় মিম’র ‘পরাণ’ সিনেমার শুটিং শুরু হবার কথা থাকলেও আগামী সেপ্টেম্বর থেকে এর কাজ শুরু হবে। এছাড়া তার অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি আছে মুক্তির প্রতীক্ষায়। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এ ছবিতে তার বিপরীতে রয়েছে আরেফিন শুভ। 

ডেইলি বাংলাদেশ/এনএ