Alexa শুরুটা ইউল্যাব থেকে!

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

শুরুটা ইউল্যাব থেকে!

 প্রকাশিত: ১৩:১০ ২২ মার্চ ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

পরীমনি ও ইয়াশ রোহান জুটির প্রথম ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল। সে লক্ষে আগামী ২৫ মার্চ রাজধানীর ধানমন্ডিস্থ ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস ক্যাম্পাসে যাচ্ছেন তারা। সেখানে মূলত প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বানই করবেন দু’জনে।

বিষয়টি নিশ্চিত করলেন, চলচ্চিত্রটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

জানালেন, ছবির প্রচারণা ও তরুণ প্রজন্মের সঙ্গে কথা বলতে ছবির পুরো ইউনিট নিয়ে এদিন তারা বিশ্ববিদ্যালয়টিতে হাজির হবেন। মূলত সেখান থেকেই শুরু হচ্ছে তাদের প্রচারণা কার্যক্রম।

পরিচালক ডেইলি বাংলাদেশকে বলেন, ২৫ তারিখ থেকে ছবিটি নিয়ে আমরা মাঠ পর্যায়ে যাচ্ছি। তখন দর্শকদের মতামত নেবো ও ছবিটি দেখার জন্য তাদের আহ্বান করবো। এছাড়াও বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে আমাদের যাওয়ার ইচ্ছে আছে।

‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর ফের পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।

এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

২০০৯ সালের ১৩ ফেব্রুয়ারি মুক্তি পায় গিয়াস উদ্দিন সেলিমের প্রথম ছবি ‘মনপুরা’। এটি সংগীতনির্ভর হলেও ‘স্বপ্নজাল’-এ থাকছে মাত্র তিনটি গান। নির্মাতার ভাষায়, এবার গান নিয়ে অস্থিরতা নেই।

‌‘স্বপ্নজাল’ এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

ট্রেলারটি দেখুন:

ডেইলি বাংলাদেশ/জেডআই