Alexa শুক্রবার দেশে আসছে আমজাদ হোসেনের মরদেহ

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ১ ১৪২৬,   ১২ জ্বিলকদ ১৪৪০

শুক্রবার দেশে আসছে আমজাদ হোসেনের মরদেহ

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১০:২৯ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১০:৫০ ২০ ডিসেম্বর ২০১৮

আমজাদ হোসেন

আমজাদ হোসেন

কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা, গীতিকার ও চিত্রনাট্যকার, অভিনয়শিল্পী এবং লেখক আমজাদ হোসেন গত ১৪ ডিসেম্বর ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালের হাসপাতালে মারা যান। তার এ চলে যাওয়াও চলচ্চিত্রে নেমে আসে শোকের ছায়া। 

তিনি মারা যাওয়ার পরেই সবাই অপেক্ষায় আছে প্রিয় মানুষকে শেষ বারের মতো দেখা। তাই সবাই অধীর আগ্রহে রয়েছেন কবে আসছে আমজাদ হোসেনের মরদেহ?

আরো পড়ুন>>> এক নজরে আমজাদ হোসেন

এদিকে, আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসাইন দোদুল ডেইলি বাংলাদেশকে জানান, শুক্রবার সন্ধ্যা ৭ টায় ব্যাংকক থেকে হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ আসবে।

এসময় তিনি আরো বলেন, আমার বাবা আমজাদ হোসেন বি.এন .পি. রাজনীতি করা সত্তেও মাননীয় প্রধানমন্ত্রী যে সম্মান দিয়েছেন এ ঋণ আমি সারা জীবনে শোধ করতে পারবোনা।

আরো পড়ুন>>> আমজাদ হোসেনের সম্মানে সিনেমার শুটিং বন্ধ

গীতিকার গাজী মাজহারুল আনোয়ার বি.এন.পি. রাজনীতির সঙ্গে যুক্ত কিন্তু তার কাজ কে মূল্যায়ন করে এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার দিয়েছেন, চাষী নজরুল ইসলাম বি.এন.পি. রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন কিন্তু প্রধানমন্ত্রী তার কাজ কে মূল্যায়ন করে উনার মৃত্যুতে তিনি তাকে রাষ্ট্রীয় মর্যাদা দিয়েছেন এভাবেই জননেত্রী শেখ হাসিনা বার বার প্রমান করেছেন তিনি এদেশের ১৬ কোটি মানুষের প্রধানমন্ত্রী।

এসময় আমজাদ হোসেনের ছেলে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিজের বাবার জন্য রাষ্ট্রীয় মর্যাদা চেয়েছেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস