Alexa শিশুর উপর বাঘের আক্রমণ, ভিডিও করলেন বাবা!  

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

শিশুর উপর বাঘের আক্রমণ, ভিডিও করলেন বাবা!  

সোশ্যাল মিডিয়ায় ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৮ ২৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৯:২৮ ২৫ ডিসেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একটি শিশু পিছন ফিরে বসে আছে। চলছে ফটোশুট। কিন্তু আচমকাই ঘটল ছন্দপতন। কারণ ততক্ষণে শিশুর পিঠে ঝাঁপিয়ে পড়েছে একটি বাঘ। আতঙ্কে তখন ভ্যাবাচাকা অবস্থা তার। রক্ত হিম হওয়া ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন তার বাবা নিজেই।  

ভাইরাল হওয়া ওই ভিডিওটি ক্যামেরাবন্দি করা হয়েছে আয়ারল্যান্ডের ডাবলিন চিড়িয়াখানায়। বাঘের হামলার চেষ্টার সাত সেকেন্ডের ওই ভিডিওটি শিশুর বাবা রব শেয়ার করেছেন।

তাতে দেখা যাচ্ছে, চিড়িয়াখানার কাচের এনক্লোজারে পিঠ দিয়ে বসে রয়েছে শিশুটি। বেশ কিছুটা দূরে বসেছিল একটি বাঘ। ওই দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভুল করেননি শিশুর বাবা। তাই তো ক্যামেরা হাতে নিয়ে ছবি তুলতে ব্যস্ত ছিলেন তিনি। শিশুও পোজ দিতে ব্যস্ত।

বাবা-ছেলের আনন্দঘন মুহূর্তের মাঝে আচমকাই ঘটল ছন্দপতন। বাঘ ছুটে এসে থাবা বসাল কাচের এনক্লোজারে। ব্যস! তা দেখে প্রথমে আতঙ্কিত হয় শিশুটি। বাবা তবে গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করে রাখেন। পরে যদিও শিশু বুঝতে পারে আদতে বাঘ বোকা হয়েছে। সে হামলা চালিয়েছে কাচে। আর তা বোঝার পরই হেসে ওঠে শিশুটি। 

বাঘের হামলার চেষ্টার ওই হাড়হিম করা ভিডিও টুইট করেন শিশুর বাবা। সঙ্গে ক্যাপশনে লেখেন, “ডাবলিং চিড়িয়াখানায় আমার ছেলে বাঘের মেনু হয়ে যাচ্ছিল।”

ভিডিও দেখুন>>>

ডেইলি বাংলাদেশ/এমএইচ