শিশুর অনুরোধে ড্রাইভার চালালেন প্রিয় গান! তারপর যা ঘটলো...

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

শিশুর অনুরোধে ড্রাইভার চালালেন প্রিয় গান! তারপর যা ঘটলো...

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৬ ৩ মার্চ ২০২০  

ড্রাইভারকে গান চালাতে শিশুর অনুরোধের দৃশ্য

ড্রাইভারকে গান চালাতে শিশুর অনুরোধের দৃশ্য

ভ্রমণের সময় অনেকেই গাড়িতে কিংবা বাসে তার পছন্দের গান শুনতে পছন্দ করেন। এতে ভ্রমনের আনন্দ আরো বেড়ে যায়। তাছাড়া মনও থাকে ফুরফুরে। তবে সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নেট দুনিয়ায় অনেক সারা ফেলেছে।

শিশুর অনুরোধে গান চালানোর পর বাসের ড্রাইভার যে কাণ্ড ঘটালো, তা সত্যি মনোমুগ্ধকর। ভিডিওটি সম্প্রতি একটি ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছে।

ভিডিওটি প্রথম সোশ্যাল মিডিয়ায় আসে ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি। ফেসবুকে ব্রেটি অ্যাসলে নামে এক নারী ভিডিওটি পোস্ট করে জানান, এটি তার মেয়ে ইমারসন। সে বাস থেকে নামার আগে ড্রাইভারকে বলে, তার প্রিয় গান ‘শেক ইট অফ’। তা শুনে ওই ড্রাইভার রাস্তার ধারে বাস থামিয়ে, মার্কিন গায়িকা টেলর সুইফ্টের এই জনপ্রিয় গানটি চালিয়ে দেন। আর শুধু চালিয়ে দেয়াই নয়, ইমারসনের সঙ্গে নাচতে আরম্ভ করেন বাস ড্রাইভার।

মেয়ে ও বাস ড্রাইভারের এমন নাচের দৃশ্য ক্যামেরাবন্দি করতে ভোলেননি ব্রেটি। ফেসবুকে আপলোড করতেই সেটি ভাইরাল হয়ে যায়। প্রায় দুই বছর পর সেই ভিডিওটি ভেসে উঠল সোশ্যাল মিডিয়ায়। ব্রেটির ফেসবুক অ্যাকাউন্টে লেখা তিনি নিউইয়র্কের বাসিন্দা। তাই এই ঘটনা নিউ ইয়র্কের বলে মনে করা হচ্ছে।

রেক্স চ্যাপম্যান নামে ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ফের ভিডিওটি পোস্ট হয়েছে ২৯ ফেব্রুয়ারি। এখনো পর্যন্ত ভিডিওটি এক কোটি ১১ লাখ বার দেখা হয়েছে। সেই সঙ্গে প্রচুর নেটাগরিক এমন সুন্দর একটি ভিডিও শেয়ার করতে কার্পণ্য করেননি।

ডেইলি বাংলাদেশ/এএ