শিশুকুঞ্জ স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া পুরস্কার বিতরণ

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

শিশুকুঞ্জ স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া পুরস্কার বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:০০ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:০৬ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঝিনাইদহ শহরের শিশুকুঞ্জে স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে স্কুল ক্যাম্পাসে এ পুরস্কার বিতরণ প্রদান করা হয়। এ সময় শমসের আলী মেধা বৃত্তির অর্থ প্রদান করা হয়। 

প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ ও শিশুকুঞ্জ স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি কর্নেল মো. সাদীকুর বারী। পুরস্কার বিতরণ করেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষের সহধর্মিনী ডা. রেহনুমা আখতার তমা। 

এসময় বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের অ্যাডজুটেন্ট লে. কমান্ডার কামরুল ইসলাম রাসেল, মেডিকেল অফিসার ক্যাপ্টেন ফারহান হাসান খান। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিশুকুঞ্জে স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল্লাহ।  উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মো. আব্দুস সালাম ও চরমুরাহীদাহ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আলীম। 

এছাড়া সহকারী অধ্যাপক আবুল কাসেম, প্রভাষক মো. গোলাম কিবরিয়া, মো. মিজানুর রহমান, এম. আব্বাস উদ্দিন আহমেদ, নূরেশ মাকসুদা, সহকারী প্রধান শিক্ষক  মো. আলী রেজা, ক্রীড়া শিক্ষক শচীন্দ্রনাথ রায়, সিনিয়র শিক্ষক, মৃনালিনী সরকার, জুনিয়র শিক্ষক জোবেদা খাতুন।

ডেইলি বাংলাদেশ/এমকে

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার