শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে পুনমের অভিযোগ

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে পুনমের অভিযোগ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৬ ১৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:৪৭ ১৭ ফেব্রুয়ারি ২০২০

পুনম পান্ডে, রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি

পুনম পান্ডে, রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি

অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ করেছেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ চুক্তির মেয়াদ পেরিয়ে যাবার পরেও অবৈধভাবে পুনমের অ্যাপ ‘দ্য পুনম পাণ্ডে’ ব্যবহার করছিল রাজ কুন্দ্রার কোম্পানি ‘আর্মসপ্রাইম মিডিয়া’।

এমন ঘটনায় বাধ্য হয়েই হাইকোর্টে মামলা করেন পুনম পাণ্ডে। তিনি জানিয়েছেন, রাজ কুন্দ্রার কোম্পানির সঙ্গে একটি চুক্তি হয়েছিল পুনমের। অভিনেত্রীর অ্যাপের রক্ষনাবেক্ষনের দায়িত্ব ছিলো সেই কোম্পানি। কিছু দিন পর পুনমের মনে হয় লাভের টাকার মধ্যে বড়সড় গরমিল রয়েছে। এরপরই বাধ্য হয়ে সেই সংস্থার সঙ্গে চুক্তি ভেঙে দেন তিনি।

অভিযোগ এখানেই শেষ করেননি পুনম পাণ্ডে। তিনি তার অভিযোগে আরো উল্লেখ করেন, অ্যাপের জন্য এক্সক্লুসিভ কন্টেনগুলো কোম্পানিটি নিজেদের কাজেও ব্যবহার করতো। চুক্তি ভাঙার পরেও তার ভিডিও ‘চুরি’ করা বন্ধ তো হয়নি বলেও জানান তিনি।

তবে পুনমের অভিযোগের ভিক্তিতে রাজের কোম্পানি একটি বিবৃতি দিয়ে বলে, পুনমের সমস্ত অভিযোগ মিথ্যা। আমরা আদালতের পক্ষ থেকে কোনো আইনি নোটিস পাইনি। যেহেতু ব্যাপারটি হাইকোর্টে গিয়েছে তাই এ নিয়ে আর কোনো মন্তব্য করতেও চাই না।

ডেইলি বাংলাদেশ/টিএএস