Alexa শিবগঞ্জে যুবকের কব্জি কাটায় আসামির স্বীকারোক্তি

ঢাকা, রোববার   ২০ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

শিবগঞ্জে যুবকের কব্জি কাটায় আসামির স্বীকারোক্তি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২১ ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০২:২৭ ২৩ সেপ্টেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের উজিরপুরে যুবক রুবেল হোসেনের কব্জি কাটার ঘটনার স্বীকারোক্তি দিয়েছে মামলার আসামি মো. জাহাঙ্গীর।

রোববার বিকেলে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান সরকারের আদালতে ১৬৪ ধারায় এ স্বীকারোক্তি দেয় সে। স্বীকারোক্তি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এর আগে শুক্রবার বিকেলে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালত। তবে সেই রিমান্ডের দুই দিন শেষেই রোববার বিকেলে তাকে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। তাকে আদালতে হাজিরের বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. আবু ইকবাল পাশা।

মো. আবু ইকবাল পাশা জানান, কব্জি কাটার ঘটনায় জাহাঙ্গীর জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে তার বক্তব্য আদালতের কাছে উপস্থাপন করেছে।

চাঁপাইনবাবগঞ্জের এসপি টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম বলেন, জাহাঙ্গীরকে আটকের পর আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে আবেদন শুনানি শেষে আদালত জাহাঙ্গীরসহ পাঁচ জনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। আলোচিত এ মামলায় এখনো পাঁচ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে জাহাঙ্গীর। এছাড়া এ মামলার চার আসামি রিমান্ডে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ