Alexa শিডিউল বিপর্যয়, পশ্চিমাঞ্চলের দুই ট্রেনের যাত্রা বাতিল

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬,   ১৮ রবিউস সানি ১৪৪১

শিডিউল বিপর্যয়, পশ্চিমাঞ্চলের দুই ট্রেনের যাত্রা বাতিল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৭ ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০২:৩৬ ১৭ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

রংপুর এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার ঘটনায় পশ্চিমাঞ্চলের ট্রেনের শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে। ফলে রোববার কুড়িগ্রাম এক্সপ্রেস এবং বেনাপোল এক্সপ্রেসের যাত্রা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

শনিবার রাতে কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যাত্রা বাতিল হওয়া দুটি ট্রেন ঢাকা থেকে কুড়িগ্রাম এর উদ্দেশ্যে ছেড়ে যায় কুড়িগ্রাম এক্সপ্রেস এবং ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে যায় বেনাপোল এক্সপ্রেস। উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনার কারণে ট্রেনের শিডিউল কিছুটা বিপর্যয় দেখা দিয়েছে। ফলে যাত্রীদের সুবিধার্থে রোববার পশ্চিমাঞ্চলের এই ট্রেন দুটির যাত্রা বাতিল করা হয়েছে। সোমবার থেকে পুনরায় চলবে এই ট্রেন।

স্টেশন ম্যানেজার আরো বলেন, আজ পশ্চিমাঞ্চলের বেশিরভাগ ট্রেনই নির্ধারিত সময়ে কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যেতে পারেনি। তবে আমরা আশা করছি সোমবার থেকে পশ্চিমাঞ্চল ট্রেনের শিডিউল স্বাভাবিক হয়ে আসবে।

গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে লালমনিরহাটগামী রংপুর এক্সপ্রেস ট্রেন উল্লাপাড়া রেলস্টেশনে এসে ৯টি বগি ও ইঞ্জিন নিয়ে লাইনচ্যুত হয়। তখন ইঞ্জিনসহ চারটি বগিতে আগুন ধরে পাঁচ জন আহত হয়। পরে ফায়ার সার্ভিসের ৬টি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/আরএ