Alexa শিগগিরই সব জানতে পারবেন, কীসের ইঙ্গিত দীপিকার!

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

শিগগিরই সব জানতে পারবেন, কীসের ইঙ্গিত দীপিকার!

 প্রকাশিত: ১৪:৪৬ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:৫৪ ৩১ আগস্ট ২০১৮

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। চলতি বছরই বিয়ে করছেন তারা। তবে তাদের বিয়েটা দেশে নয় বরং ইতালিতে গিয়ে একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারতে চাইছেন এ তারকা যুগল। তবে নিজেদের বিয়ে নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে আছেন দীপিকা।

সম্প্রতি দীপিকা পাডুকনকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে দীপিকা বলেন, খুব শিগগিরই আপনারা সব জানতে পারবেন। অর্থাৎ, বিয়ে নিয়ে খোলাখুলি মুখ খুলতে চাননি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন।

এদিকে, তাদের বিয়েতে মাত্র ৩০ জন অতিথি হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। শুধু তাই নয়, বিয়ের ছবি যাতে আচমকা সংবাদমাধ্যমের হাতে এসে না পৌঁছয়, তার জন্য অতিথিদের মোবাইল ফোনও নাকি নিষিদ্ধ করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। 

এছাড়া, বিয়ের জন্য ইতোমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। বিয়ের আগে নান্দি পুজো সারতে সম্প্রতি বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। 

নান্দি পুজোর জন্য দীপিকা পাডুকোনের বাড়ির তরফে রণবীর সিং-এর পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়ের আগে বিশেষ পুজো উপলক্ষে শুটিং থেকে অবসর নিয়ে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন রণবীর সিং।

এসবের পাশাপাশি আরো জানা যাচ্ছে, বিয়ের জন্য নাকি কেনাকাটা শুরু করে দিয়েছেন দীপিকা পাডুকোন। গয়নার দোকানে নাকি কাটছে তাদের বেশিরভাগ সময়। 

তবে বিয়েতে সোনা বা হিরের গয়না পরতে রাজি নন বলিউড অভিনেত্রী। রুপার গয়না পরেই নাকি বলিউড অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসবেন। তবে রিসেপশনের দিন দীপিকা কিসের গয়না পরে চোখ ঝলসে দেবেন, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস