‘শিক্ষার্থীদের কর্তব্যনিষ্ঠ হতে হবে’ 

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

‘শিক্ষার্থীদের কর্তব্যনিষ্ঠ হতে হবে’ 

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, শিক্ষার্থীদের সামনে অসীম সুন্দর ভবিষ্যৎ অপেক্ষা করছে। এই লক্ষ্যে পৌঁছাতে তাদেরকে কর্তব্যনিষ্ঠ হতে হবে। মঙ্গলবার নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। জাতির জনকের স্বপ্ন পূরণে উন্নয়নের সোপানে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আর এখনকার শিক্ষার্থীরা হবে সেই উন্নত দেশেরই নাগরিক। 

তাদেরকে সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে। নিজে দায়িত্বশীল হওয়ার পাশাপাশি বাবা-মা, শিক্ষক, প্রতিবেশী, সমাজ, রাস্ট্রের প্রতি তাদেরকে কর্তব্যনিষ্ঠ হতে হবে, ভালো বন্ধু তৈরি করতে হবে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। এই কর্তব্যনিষ্ঠতাই তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে।

এ সময় আইজিপি শহরের বড় হরিশপুর এলাকায় তিন একর জমির উপরে তিন কোটি টাকা ব্যয়ে নাটোর পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের দ্বিতল ভবনের উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন। চলতি শিক্ষাবর্ষ থেকে প্রতিষ্ঠানটির শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস

Best Electronics