.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৮ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

শাহিনার দায়িত্ব নিলেন মাশরাফী

নড়াইল প্রতিনিধি

 প্রকাশিত: ১০:২৮ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৫২ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের ইয়াসিন শেখের স্ত্রী শাহিনা বেগমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন নড়াইল-২ আসনের নবনির্বাচিত এমপি মাশরাফী বিন মোর্ত্তজা।

সংসদ নির্বাচনের প্রচারণাকালে মাশরাফীর ‘টীম তারুণ্য’ দল ক্যান্সারে আক্রান্ত শাহিনা বেগমের বাড়িতে ভোট চাইতে গেলে তিনি বলেন, আমিতো দোয়া করবই, কারণ সে (মাশরাফী) আমার সন্তানের মত। 

তিনি আরো বলেন, তোমরা আমার জন্য দোয়া করো, আমি তো মৃত্যুর সঙ্গে যুদ্ধ করছি। আমি ক্যান্সারে আক্রান্ত। মৃত্যুর পথে বাবা। তার এমন কথায় সকলে অশ্রুসিক্ত হয়ে পড়েন।  সান্তনা দেয়ার ভাষা হারিয়ে ফেলে টীম তারুণ্য। 

এসময় জেলা গার্লস স্কুলের স্কাউট ইউনিটের উপদলনেতা অহনা মোর্শেদ নিধী শাহিনা বেগমকে জড়িয়ে ধরে বলেন, আপনার কিছু হবে না মা, দেখেন কতগুলো ছেলেমেয়ে আপনার পাশে। আপনি ভেঙে পড়বেন না। আমরা আপনাকে সুস্থ করে তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করবো।

পরে বিষয়টি অধিনায়ক মাশরাফী অবগত হন এবং শাহিনা বেগমের চিকিৎসার যাবতীয় খরচ ও ব্যবস্থার দায়িত্ব গ্রহণ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফীর তত্ত্বাবধানে ‘টিম-তারুণ্য-১০০’ এর রাসেল বিল্লাহ। 

রাসেল বিল্লাহ বলেন, ক্যান্সারে আক্রান্ত শাহিনা বেগমকে সুস্থ করে তোলার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। 

নির্বাচন শেষে বিপিএলের জন্য ঢাকায় মাশরাফী। তবে নড়াইলে অনুপস্থিত থেকেও তার নির্দেশে জেলায় চলছে উন্নয়ন ভিত্তিক ও কল্যাণমুখী কার্যক্রম। সার্বিক-সমষ্টিগত বিষয় থেকে শুরু করে প্রতিটি মানুষের সমস্যার প্রতি মাশরাফীর রয়েছে গভীর নজরদারি।

ডেইলি বাংলাদেশ/এমকে