Alexa শাহরুখের বাথরুমে গিয়ে অবাক অভিনেত্রী স্বরা ভাস্কর!

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

শাহরুখের বাথরুমে গিয়ে অবাক অভিনেত্রী স্বরা ভাস্কর!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১১ ১৩ আগস্ট ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

চলচ্চিত্র তারকাদের অন্যতম সঙ্গী তাদের ভ্যানিটি ভ্যান। মেকআপ করা, বিশ্রাম নেয়াসহ তারকারা অনেক কাজই করেন এসব ভ্যানে। তাই তারা নিজেদের পছন্দ মতো সাজিয়ে নেন পুরো গাড়ি। বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল ভ্যানের মালিক শাহরুখ খান। এটি বানাতে খরচ হয়েছিল প্রায় চার কোটি রুপি!

শাহরুখ খানের সঙ্গে তার ভ্যানে বসে আড্ডা দেয়ার সুযোগ হয়েছিল সাহসী অভিনেত্রী স্বরা ভাস্করের। সেটাতে প্রবেশ করেই তিনি অবাক হয়ে যান। স্বরা বলেন, বলিউড বাদশাহ’র ভ্যানিটি ভ্যানের বাথরুম আস্ত ফ্ল্যাটের সমান বড়। আধুনিক সব সুযোগ-সুবিধা রয়েছে তাতে। পরিষ্কার-পরিচ্ছন্নতাও বজায় রাখতে কোনো ছাড় দেন না কিং খান।

‘শাহরুখ স্যারের ভ্যানিটি ভ্যান অনেক বড়। খুবই সুন্দর করে সাজানো। টিভিতে সারাক্ষণ খবর চলে। উনি খবর শুনতে খুব পছন্দ করেন। এই কারণে হালে কী চলছে, সে খবরও রাখেন। তার ভ্যানের বাথরুম একটি ওয়ান বিএইচকে ফ্ল্যাটের সমান বড়,’ বলেন স্বরা ভাস্কর।

জানা যায়, খাবারের জায়গা, পোশাক বদলানোর জায়গা, বিশেষ মেকআপ চেয়ার, আলাদা শৌচাগার ও শাওয়ারের ব্যবস্থা রয়েছে শাহরুখের ভ্যানিটি ভ্যানে। এ ছাড়া বিশেষ পদ্ধতিতে ভ্যানের মধ্যে জায়গা বাড়ানোরও ব্যবস্থা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics