Alexa শাহরুখের জন্মদিনে সালমান এবং দুবাই বাদশাহ’র চমক

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

শাহরুখের জন্মদিনে সালমান এবং দুবাই বাদশাহ’র চমক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৬ ৪ নভেম্বর ২০১৯   আপডেট: ১০:২০ ৪ নভেম্বর ২০১৯

শাহরুখ খান

শাহরুখ খান

বলিউডের কিং খান খ্যাত অভিনেতা শাহরুখ খান। শনিবার এ অভিনেতা ৫৫ বছরে পা দিয়েছেন। আর তার জন্মদিনে শুভেচ্ছা পেয়েছেন ভক্ত থেকে শুরু করে বন্ধুদেরও। 

শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানাতে বলিউডের আরেক খান সালমানও ফোন করেছিলেন তাকে। কিন্তু এসআরকে নাকি ‘ভাইজানে’ ফোনই ধরেননি! অন্তত এমনটাই দাবি সালমানের।

তাই বলে ‘অর্জুন’কে জন্মদিনে ‘করণ’ শুভেচ্ছা জানাবেন না, তা হয় নাকি? অতঃপর নিজস্ব স্টাইলেই বাদশাকে ‘হ্যাপি বার্থডে’-র শুভকামনা জানালেন সালমান।

সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, সোহেল খান সবাইকে সঙ্গে নিয়ে ‘বার্থডে সং’ গেয়ে উইশ করলেন বলিউডের বেতাজ বাদশাকে। ভিডিও করে সেটা শেয়ারও করলেন ইনস্টাগ্রামে। পুরো ভিডিওটাতেই শাহরুখের দুই হাত বাড়ানো ‘সিগনেচার স্টেপ’অনুকরণ করতেও দেখা গেল সালমানকে।

ক্যাপশনে সালমান লিখেছেন, শুভ জন্মদিন খান সাহেব। আমাদের ইন্ডাস্ট্রির কিং খান।

শাহরুখেন জন্মদিনে সালমান খানের উইশ করার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

এদিকে কিং খান শুভেচ্ছা পেয়েছেন দুবাই থেকেও। জন্মদিনে শাহরুখ খানের নাম ফুটে উঠল দুবাইয়ের বুর্জ খালিফার গায়ে। তার জন্মদিনের রাতেই বুর্জ খালিফার গায়ে আলোর সাহায্যে লেখা হয় হ্যাপি বার্থ ডে শাহরুখ খান।

আর সেই ভিডিওটি পোস্ট করেছেন শাহরুখ খানও। ভিডিওটি টুইটার ও ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন শাহরুখ। সেই সঙ্গে বুর্জ খালিফার মালিক মুহাম্মদ আলাবারকে ধন্যবাদ জানিয়েছেন। বুর্জ খালিফার এই উদ্যোগে যে তিনি আপ্লুত তাও জানিয়েছেন শাহরুখ।

বুর্জ খালিফায় আলোর সাহায্যে লেখা হয় হ্যাপি বার্থ ডে শাহরুখ খান এর ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস