শাহজালালে ইয়াবাসহ আটক ২
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118393 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

শাহজালালে ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২২ ১০ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ হাজার ৮২০ পিস ইয়াবা উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এএপি)। এ ঘটনায় নারীসহ দুই জনকে আটক করা হয়েছে। এরা হলো- সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুই (২৪)। 

বুধবার দুপুর আড়াইটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে তাদের আটক করা হয়। 

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন শিমুল জানান, দুপুর আড়াইটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো সাজ্জাত ও নাজমীন। এ সময় এএপি সদস্যরা তাদের সঙ্গে কথা বললে বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয় তারা। পরে তাদেরকে এএপি কার্যালয়ে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে সাজ্জাতের দেহে লুকানো ২ হাজার ও নাজমীনের দেহে লুকানো ১ হাজার ৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। 
উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য ১৯ লাখ টাকা।

তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এসআই