শাহজাদপুরে শ্বাসকষ্ট নিয়ে নারীর মৃত্যু
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=183310 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

শাহজাদপুরে শ্বাসকষ্ট নিয়ে নারীর মৃত্যু

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৭ ২২ মে ২০২০  

শাহজাদপুরে শ্বাসকষ্ট নিয়ে নারীর মৃত্যু

শাহজাদপুরে শ্বাসকষ্ট নিয়ে নারীর মৃত্যু

সিরাজগঞ্জের শাহজাদপুর পোতাজিয়া ইউপির পোতাজিয়া ব্যাপারীপাড়া গ্রামের লাইলী বেগম বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। তিনি ওই গ্রামের মোকাররম হোসেনের স্ত্রী।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, নিহত লাইলী বেগম গাজীপুরের কোনাবাড়িতে কর্মরত ২ পোষাক শ্রমিক ছেলে রফিক ও মানিকের বাসায় ২ মাস থাকার পর ৫ দিন আগে শ্বাসকষ্ট নিয়ে বাড়ি আসেন। গাজীপুর থেকে আসার বিষয়টি গোপন রেখে এ দিন রাত সাড়ে ৮টার দিকে পোতাজিয়ায় অবস্থিত শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। আধা ঘন্টা পর তিনি মারা যান। 

আমিনুল ইসলাম খান আরো জানান, গাজীপুর থেকে আসার বিষয়টি ওই গ্রামের আশরাফ আলীর মাধ্যমে শুক্রবার সকালে জানার পর হাসপাতাল লকডাউন করে রোগী ও বহিরাগতদের প্রবেশ বন্ধ করা হয়। এছাড়া ওই রোগীর চিকিৎসা ও সেবায় নিয়োজিত চিকিৎসক ও নার্সদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। দাফন ও জানাজায় অংশ নেয়া ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার এবং জানাজা, দাফন ও সংস্পর্শে আসা সবার নমুনা পরীক্ষার ব্যবস্থা নেয়া হয়। 

এ বিষয়ে শাহজাদপুর ইউএনও শাহ মো. শামসুজ্জোহা বলেন, যারা ওই মরদেহের সংস্পর্শে এসেছে তাদের সবার নমুনা সংগ্রহ করা হবে। এছাড়া নিহতের পরিবারের যারা তার সংস্পর্শে এসেছে তাদের নমুনা সংগ্রহের পাশাপাশি তাদেরও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া হাসপাতাল, নিহতের বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ