র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 প্রকাশিত: ২০:৩৬ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:৩৬ ৭ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর তেজগাঁওয়ে র‌্যাবের মাদক বিরোধী বিশেষ অভিযানে একজনকে আটক করা হয়েছে। র‌্যাব বলছে, আটক মো. আব্দুল মালেক (৪০) পেশাদার মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ৯ হাজার ৮৭০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। 

শনিবার রাতে এ অভিযান চালানো হলেও রোববার বিকেলে জানিয়েছেন র‌্যাব সদর দফতরের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভূইয়া।

তিনি ডেইলি বাংলাদেশকে জানান, শনিবার রাতে গোয়েন্দা তথ্যে জানা যায়, ২২ নম্বর কারওয়ান বাজার কাঠপট্টি টিসিবি ভনের পাশে একটি স-মিল এর সামনে মাদক ব্যবসায়ীরা ইয়াবা চালান সরবরাহ করার জন্য অবস্থান করছে। এ সংবাদ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালানো হয়। ঘটনাস্থলে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালাতে থাকে। এ সময় ধাওয়া করে র‌্যাব সদস্যরা আব্দুল মালেককে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেননি। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি এ ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। তার দেয়া তথ্যে ডিনারসেটের কার্টনের ভেতরে আলাদা চেম্বার তৈরি করে সুকৌশলে লুকিয়ে রাখা ইয়াবাগুলো উদ্ধার করা হয়। বর্তমানে যুব সমাজে ইয়াবার চাহিদা বেড়ে গেছে। তিনি দ্রুত ধনী হওয়ার জন্য এ ব্যবসায় জড়িয়ে পরেন। চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা এনে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে তিনি সরবরাহ করে আসছিল। এর আগেও তিনি কয়েকটি চালান ঢাকায় এনেছেন বলেও স্বীকার করেন।

ডেইলি বাংলাদেশ/এসবি/এসআই

Best Electronics