শাহজাদপুরে উপজেলা নির্বাচনে আলোচনায় মুস্তাক আহমেদ

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

শাহজাদপুরে উপজেলা নির্বাচনে আলোচনায় মুস্তাক আহমেদ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:৪৮ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:১৪ ৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার রাজনৈতিক অঙ্গন। গ্রাম থেকে শহরে সর্বত্রই চলছে আলোচনা, উঠছে চায়ের কাপে ঝড়।

উপজেলা চেয়ারম্যান হিসেবে সবার শীর্ষে রয়েছেন ক্লিন ইমেজখ্যাত বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ। এরইমধ্যে তিনি পৌরসদরসহ প্রতিটি ইউপিতে গণসংযোগ করছেন। তিনি প্রায় চার দশক ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ছাত্রলীগ শাহজাদপুর উপজেলা শাখার সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে আছেন। 

এছাড়াও তিনি নিয়মিত প্রকাশিত স্থানীয় পত্রিকা সাপ্তাহিক প্রান্তিক সংবাদের সম্পাদক ও প্রকাশক হিসেবে দ্বায়িত্ব পালন করায় চিন্তাশীল মানুষদের কাছে গ্রহনযোগ্যতা অর্জন করেছেন ব্যাপক। বাংলাদেশ মানবাধিকার কমিশন শাহজাদপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক হিসেবে মানবিক কাজেও সব শ্রেণি পেশার মানুষের কাছেও রয়েছে ব্যাপক সুনাম।  

অন্যান্যদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় আছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর মো. আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি উপাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম বাবলা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান শফি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ১০ নং কৈজুরী ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/জেডএম