শাবিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রহরীকে মারধরের অভিযোগ

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

শাবিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রহরীকে মারধরের অভিযোগ

শাবি প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৫০ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:৪৯ ৬ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

অসামাজিক কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধরের অভিযোগ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অসিফ হোসেন রনির বিরুদ্ধে। বিশ্ববিদ্যালয়ের গাজী কালুর টিলায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার এক লিখিত অভিযোগে প্রহরী জানান, মঙ্গলবার দুপুরে দায়িত্বরত অবস্থায় এক ছেলে ও এক মেয়েকে অসামাজিক কাজ করতে দেখলে তাদের পরিচয় জানতে চাই। প্রথমে তারা শাবি’র শিক্ষার্থী পরিচয় দিলেও পরে ওসমানী মেডিকেল কলেজের বলে পরিচয় দেয়। সন্দেহ হলে তাদেরকে  বিশ্ববিদ্যালয় প্রক্টরের কাছে নিয়ে যেতে চাইলে তারা রনি নামের এক ছেলের সাথে মোবাইলে কথা বলতে আমাকে বাধ্য করে। ফোনে রনি আমাকে হুমকি দিয়ে তাদেরকে ছেড়ে দিতে বলে। তাদেরকে ছেড়ে না দিয়ে প্রক্টরের কাছে নিয়ে যেতে চাইলে রনিসহ আরো  দুইজন এসে আমাকে বেধড়ক পেটায়।  এ বিষয়ে প্রক্টরকে জানালে আমার চাকরী থাকবেনা বলেও হুমকি দেয় রনি।

এ বিষয়ে আসিফ হোসেন রনি বলেন, এই গার্ডের বিরুদ্ধে আগেও অনেক অভিযোগ পাওয়া গেছে। মেয়েটির সাথে বাজে ব্যবহার করার কারনে তাকে চড় মারি।

সহকারী প্রক্টর মো. সামিউল ইসলাম বলেন, এ বিষয়ে আমাকে প্রধান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন একটি তদন্ত কমিঠি গঠন করেছে। ৯ থেকে ১০ তারিখের মধ্যে   তদন্তের রিপোর্ট জমা দেওয়ার কথা বলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics