শাবানার স্বামীর গণসংযোগ  

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৮ ১৪২৬,   ০৭ শা'বান ১৪৪১

Akash

শাবানার স্বামীর গণসংযোগ  

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৪ ৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৩০ ৪ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিংবদন্তী চিত্রনায়িকা শাবানার স্বামী এ কে এস ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন।

তিনি মঙ্গলবার দুপুরে যশোরের কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এ ইচ্ছা ব্যক্ত করেন। এরপর তিনি এলাকায় গণসংযোগ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা শাবানা, কেশবপুর থেকে নির্বাচিত সাবেক এমপি আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ। 

সংবাদ সম্মেলনে ওয়াহিদ সাদিক বলেন, কেশবপুরের উন্নয়নের জন্যই তিনি নির্বাচন করবেন। নির্বাচিত হতে পারলে কেশবপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। বিশেষ করে রেললাইন স্থাপন, সাগরদাঁড়িতে শপিংমল নির্মাণ, জলাবদ্ধতা নিরসন, রাস্তা-ঘাটের উন্নয়নসহ যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

তিনি আরো জানান, কেশবপুরে আসার আগে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে তার অনুমতি নিয়ে এসেছেন। 

সংবাদ সম্মেলনের পর তিনি বড়েঙ্গা গ্রামে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে গণসংযোগ করেন। এ সময় তিনি বাড়ি সংলগ্ন একটি এতিমখানার উদ্বোধন করেন।

এ সময় চিত্রনায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের কাছে তার স্বামীকে সহযোগিতা করার আহবান জানান।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি এ আসনের এমপি ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মারা গেলে আসনটি শূন্য হয়।

ডেইলি বাংলাদেশ/এনএ/এসএএম