Alexa শাপলা মিডিয়ার আর কোনো ছবি করবেন না শাকিব!

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

শাপলা মিডিয়ার আর কোনো ছবি করবেন না শাকিব!

 প্রকাশিত: ১৪:৩০ ১৯ অক্টোবর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। শাকিব খানের ছবি মানেই ব্যবসাসফল। সহশিল্পী হিসেবে যে নায়িকাই থাকেন না কেন তিনিও হিট। আর জন্য বিভিন্ন নবাগত নায়িকারাও মুখিয়ে থাকেন শাকিবের সঙ্গে অভিনয়ের জন্য।

সম্প্রতি, কয়েকটি নতুন সিনেমায় কাজ করার কথা শোনা যাচ্ছে চলচ্চিত্র পাড়ায়। এসব সিনেমায় কয়েকজন নতুন নায়িকা শাকিব খানের বিপরীতে কাজ করবেন বলে সংবাদও প্রকাশিত হয়েছে। বিভিন্ন গণমাধ্যমেও এ নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে।

তবে বিষয়টি নিয়ে বিব্রত শাকিব। কারণ এসব বিষয়ে কিছুই জানেন না শাকিব খান। সঙ্গত কারণে তিনি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার আর কোনো নতুন সিনেমায় কাজ করবেন না।

জানা গেছে, ‘শাকিব খানের সঙ্গে কথা না বলেই প্রযোজনা প্রতিষ্ঠানটি নতুন নতুন নায়িকা নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিচ্ছে। যে কারণে শাকিব আর শাপলা মিডিয়ার সিনেমায় কাজ করবেন না। শাপলা মিডিয়ার একটি সিনেমার কাজ শেষ করেছেন আর একটি সিনেমার কাজ হাতে রয়েছে। এটির কাজ শেষ করে এ প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না শাকিব।’

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে হায়দরাবাদে রামুজি ফিল্ম সিটিতে ‘চালবাজ’ সিনেমার শুটিং করছেন। এ সিনেমায় তার বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। যৌথ প্রযোজনার এ সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি।

ডেইলি বাংলাদেশ/এসআই