Alexa শান্তিপূর্ণভাবে শেষ হল ব্রাহ্মণবাড়িয়ার স্থগিত কেন্দ্রের পুনঃভোট

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

শান্তিপূর্ণভাবে শেষ হল ব্রাহ্মণবাড়িয়ার স্থগিত কেন্দ্রের পুনঃভোট

আশুগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১১:৩৪ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:০৮ ৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উৎসবমূখর ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রের পুনঃ নির্বাচনের ভোটগ্রহণ। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্তু এ আসনের তিনটি কেন্দ্রের ভোট নেয়া হয়। কেন্দ্র তিনটির মোট ভোটার ১০হাজার ৫৭৪।

তিনটি কেন্দ্রের মধ্যে যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার ৩০১৬, সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার ৩৮৪০ এবং বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার ৩৭১৭। সকালে ভোটগ্রহণ শুরু হলেও ভোটারদের উপস্থিতি তুলনামূলকভাবে কিছুটা কম লক্ষ্য করা গেছে। 

প্রিজাইডিং অফিসার বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। জেলা রিটার্নিং কর্মকর্তা ও ডিসি হায়াত-উদ-দোলা খান বলেন,  তিনটি কেন্দ্র পরিদর্শন করেছি। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। তিনটি কেন্দ্রে ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৩৩৯ পুলিশ, ৩৬ আনসার এবং দুই প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করেছেন।

গত ৩০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার-২ আসনের এ তিন কেন্দ্রে বিভিন্ন অভিযোগের কারণে নির্বাচন কমিশন ভোটগ্রহণ স্থগিত করে পুনঃভোটগ্রহণের জন্য আজকের তারিখ নির্ধারণ করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস