‘দম্পতি’ থেকে ‘সাবেক দম্পতি’!

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৮ ১৪২৭,   ২০ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

‘দম্পতি’ থেকে ‘সাবেক দম্পতি’!

 প্রকাশিত: ০৯:৪৭ ১২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ২৩:১৮ ১২ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশের শীর্ষ চলচ্চিত্র নায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের তালাক কার্যকর হচ্ছে চলতি মাসের ২২ ফেব্রুয়ারি থেকে। আর সেদিনই ‘দম্পতি’ থেকে সাবেক হয়ে যাবেন তারা। এরপর থেকে তাদের সম্পর্কে লিখতে হবে- ‘সাবেক দম্পতি’।

গেলো বছরের ২২ নভেম্বর অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। সে তিন মাস পূর্ণ হতে চলেছে। আর ১০ দিন পর কার্যকর হচ্ছে শাকিব-অপুর ডিভোর্স।

তবে সম্পর্ক টিকিয়ে রাখতে আগ্রহীও নন শাকিব। তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, আমি চাই, এটা শেষ হয়ে যাক। বুঝা যায়, বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে আগ্রহী নন শাকিব। তাছাড়া ডিভোর্সের আগে অপুর সঙ্গে কোনো আলোচনাই করতে চান না তিনি।

শাকিব আরো বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হয়। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। তবে ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা ও প্রতিষ্ঠিত করার ব্যাপারে যা যা করনীয় সব ধরনের সাপোর্ট দিয়ে যাবো।

এখন ছেলের খরচ বাবদ প্রতি মাসে অপুকে এক লাখ দিচ্ছেন শাকিব খান। বিয়ের পরে অপুর দেখবাল না করলেও আব্রামের খরচ চালিয়ে যাবেন তিনি। এদিকে তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন বলে জানান শাকিব খান।

বর্তমানে শাকিব আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। ক্যামেরার সামনে ব্যস্ত সময় পার করছেন তিনি। অ্যাকশন-থ্রিলার ধাঁচের গল্প নিয়ে ছবি তৈরি করছেন আশিকুর রহমান। ছবির নাম ‘সুপার হিরো’। সিডনির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হচ্ছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। ১৭ অথবা ১৮ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন শাকিব খান।  ফিরেই শুটিং করতে ভারতে পরে স্কটল্যান্ডে যাবেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই