Alexa শাকিবের বিষয়টা গোপনই থাকুক: নার্গিস ফাখরি

ঢাকা, বুধবার   ২৩ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

শাকিবের বিষয়টা গোপনই থাকুক: নার্গিস ফাখরি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৬ ২৩ সেপ্টেম্বর ২০১৯  

নার্গিস ফাখরি

নার্গিস ফাখরি

বলিউড তারকা নার্গিস ফাখরি। তিনি শুধু বলিউড নন, হলিউড তারকাও। তবে এবার তাকে দেখা যাবে ঢালিউডে। বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউড সিনেমায় হাজির হবেন তিনি।

মূলত শনিবার বিশ্ব শান্তি দিবসে ঢাকার মঞ্চে ‘মিউজিক ফর পিস’ শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে এক মঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় বহু তারকা। সেই সমাবেশে উপস্থিত হয়ে উৎসুক জনতার নজর কাড়েন রকস্টার খ্যাত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। আর সেখানেই জানা যায়, ঢালিউডে ছবির নায়িকা হচ্ছেন নার্গিস ফাখরি।

শনিবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বসে তারকাদের মিলন মেলা। সেখানে একই মঞ্চে উপস্থিত ছিলেন তিনি ছাড়াও চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন, চিত্রনায়িকা শবনম বুবলী, পরীমনি, মিম, মম, আইরিন ও অধরাসহ অনেকেই।

‘মিউজিক ফর পিস’ কনসার্টে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো নতুন সিনেমা প্রযোজনা সংস্থা টিএম ফিল্মস। অনুষ্ঠানে জানা গেছে, ২০২০ সাল থেকে প্রতিষ্ঠানটি নিয়মিত বড়পর্দায় সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন। আর এই প্রতিষ্ঠানের ব্যানারে ঢাকাই সিনেমায় শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে নার্গিস ফাখরি অভিনয় করবেন বলে ইঙ্গিত পাওয়া যায়।

তবে কীভাবে সেই ইঙ্গিত পাওয়া যায়? অনুষ্ঠানে কৌশিক হোসেন তাপস শাকিবকে প্রশ্ন করেন, ধরুন আপনার পাশে যিনি (নার্গিস) দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? উত্তরে কৌশলে শাকিব খান বলেন, বিষয়টা গোপন থাক। এখনই সব বলে না দেই। তবে অবশ্যই কাজ করব।

একই প্রশ্ন করা হয় নার্গিস ফাখরিকে। তিনিও বলেন একই উত্তর, শাকিবের সঙ্গে কাজের বিষয়টা না হয় গোপন থাকুক। ব্যাস! এতেই বুঝা যায় সামনে এক হচ্ছেন শাকিব-নার্গিস।

অনুষ্ঠানে কথাও বলেছেন নার্গিস ফাখরি। তিনি বলেন, আমি এখানে এসেছি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে। কেননা সংগীত সার্বজনীন। আমি অত্যন্ত আনন্দিত এমন একটি আসরে উপস্থিত হতে পেরে, যেখানে বাংলাদেশের সব তারকারা উপস্থিত আছেন। আমি ভ্রমণ করতে খুব ভালোবাসি। তারই ধারাবাহিকতায় এখানে এসেছি।

তিনি আরো বলেন, আমি মূলত মার্কিন নাগরিক, কিন্তু বলিউডে কাজ করছি। এখানেও এসেছি শান্তির দূত হয়ে। আমার কোনো নিদিষ্ট ঠিকানা নেই। তুরস্কে তাপস-মুন্নির সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই সুবাধে একটি গানে একসঙ্গে কাজ করতে গিয়েই পরিচিতি আরো বেড়ে উঠে। আজ বিশ্ব শান্তি দিবস। সংগীতের মাধ্যমে সবার মাঝে শান্তি ছড়িয়ে পড়ুক এ কামনা করি।

কৈলাশ খেরের সুফিবাদী গানে, অদিতি সিং শর্মার আসর মাতানো পারফর্মেন্সে অনুষ্ঠিত হয় ‘মিউজিক ফর পিস’ কনসার্টটি। বাংলার জনপ্রিয় সব লোকগানের উপস্থিতি ও সন্নিবেশ ঘটিয়ে তাপস এন্ড ফ্রেন্ডস এর পরিবেশনায় এতে উঠে আসে জনপ্রিয় সব গান আর লালন-হাছনের অমিয় সব বানী।

ডেইলি বাংলাদেশ/টিএএস