Alexa শাকিবের প্রেমে শ্রাবন্তী, অজ্ঞান পায়েল!

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

প্রথমে তার ব্যবহারে, এরপর সৌন্দর্যে এখন গুণে...

শাকিবের প্রেমে শ্রাবন্তী, অজ্ঞান পায়েল!

 প্রকাশিত: ১০:২১ ৩১ জুলাই ২০১৮   আপডেট: ১০:২১ ৩১ জুলাই ২০১৮

ভাইজানের দুই নায়িকা

ভাইজানের দুই নায়িকা

দেশের শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। বাংলাদেশের পরে এখন বিদেশের মাটিতেও বেশ জনপ্রিয় তিনি। বহুমুখী চরিত্রে নিজেকে প্রমাণ করে এরইমধ্যে জয় করে নিয়েছেন দুই বাংলার মানুষের হৃদয়।  

গেলো শুক্রবার বাংলাদেশে এই সুপারস্টারের মুক্তি পেয়েছে কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’। এরপর থেকে বাইরে দিনভর বৃষ্টি, তার মধ্যে ভ্যাপসা একটা গরম উপেক্ষা করে তার এই ছবি দেখতে ঢল নেমেছে সিনেমা হলগুলোতে। এর আগে, শাকিবের এই ছবিটি মাত করেছে কলকাতার দর্শকদের।

এদিকে, সেখানের সাফল্য ও এখানকার সাফল্য মিলিয়ে বেজায় খুশি ভাইজানের দুই নায়িকা। আবেগ আপ্লুত হয়ে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী বলেই ফেললেন, শাকিবের কাজের প্রেমে পড়ে গেছি। তার সঙ্গে আরো কাজ করতে চাই, অনেক কাজ করতে চাই।

অপরদিকে, মনের বিশাল জায়গা জুড়ে শাকিবকে বসিয়ে রেখেছেন পায়েল। বললেন, তার কাজ দেখে জ্ঞান হারিয়েছিলাম। সত্যি তার  প্রেমে পরে গেছি আমি! পায়েলের ভাষ্য, প্রথমে শাকিবকে দেখে ব্যবহারে মুগ্ধ হয়, এরপর সৌন্দর্যে এখন গুণে। প্রতিটি বিশেষণে অনন্য শাকিব  খান। 

ভাইজানে তার সঙ্গে শুটিংয়ের প্রথম অভিজ্ঞতার কথা বলতে গিয়ে পায়েল বলেন, শাকিবের সঙ্গে প্রথম যেদিন ক্যামেরার সামনে দাঁড়ালাম, তখন তার অভিনয়ের দক্ষতার সঙ্গে কোনোভাবেই নিজেকে মেলাতে পারছিলাম না। 

তাছাড়া ওইসময় লন্ডনে ছিল তুখোড় শীত। তাই একদিকে কনকনে ঠাণ্ডা অন্যদিকে সুদর্শন নায়ক শাকিবের দক্ষ কর্মযজ্ঞে হাত-পা আমার বার বার শিউরে উঠছিলো। একসময় শাকিবের তাল সামলাতে না পেরে জ্ঞান হারাই। 

পায়েল আরো বলেন, শাকিব আসলেই একজন জাত অভিনেতা। অভিনয়ে তিনি একজন যোদ্ধা। যা দুই বাংলায় তিনি প্রমাণ করে ছেড়েছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই