ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

শাকিবের ছবিতে এভ্রিল, ক্ষেপেছেন ‘স্ত্রী’ বুবলী!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৩:৫১ ১১ জুলাই ২০১৮   আপডেট: ১৩:৫৯ ১১ জুলাই ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

অনেকে মনে করেছেন অভিনয়ের বিষয়টি গুঞ্জন, কিন্তু এটি গুঞ্জন নয়, একদম সত্য একটি খবর। শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় আসছেন জান্নাতুল নাঈম এভ্রিল। এমনই খবর নিজেই দিয়েছেন এই মিস সুন্দরী (এভ্রিল)।

এভ্রিলের ভাষ্য, সব ঠিকঠাক থাকলে শাকিব খানের নতুন ছবির নায়িকা হয়ে কাজ শুরু করবো। এখন ছবিটির জন্য পুরো প্রস্তুতি নিচ্ছি।

এদিকে এই খবরেই বেশ ক্ষেপেছেন শাকিব খানের কথিত স্ত্রী অভিনেত্রী শবনম বুবলী। তিনি এতটাই ক্ষেপেছেন যে, শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া অন্য একটি নতুন ছবি ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ থেকে সরে দাঁড়িয়েছেন বুবলী।

তবে একথা নিজ মুখে স্বীকার করেননি বুবলী। এদিকে সবদিকে গুঞ্জন উঠেছে, এভ্রিলের কারণে ছবি থেকে সরে গেলেন বুবলী। বিভিন্ন গণমাধ্যমেও এমনই খবর বেশ চাউর হয়েছে।

এই প্রসঙ্গে বুবলীর ভাষ্য পুরোই ভিন্ন, তিনি বলেন, আমি সবসময় কম কাজ করতে চাই। কারণ সংখ্যায় না কাজের মানে আমি বিশ্বাস করি।

‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার অনেক প্রস্তুতি নেয়া দরকার।

তাই একসঙ্গে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার‘ ছবিটি আমি করছি না।

বুবলী সরে যাওয়া প্রসঙ্গে আরো বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু এই প্রতিষ্ঠানের সঙ্গে আরো কাজ করেছি ও করছি, সেহেতু তাদের সঙ্গে কথা বলেই এই সিদ্ধান্ত নিয়েছি। তবে প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার বিষয়টি অস্বীকার করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই