.ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৯ ১৪২৬,   ১৭ শা'বান ১৪৪০

শাকিবকে নিয়ে ছবি বানাবেন মালেক আফসারী!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ০৩:০২ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৩:০২ ১০ জানুয়ারি ২০১৯

শাকিব খান ও মালেক আফসারী

শাকিব খান ও মালেক আফসারী

ঢালউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন গুণী নির্মাতা মালেক আফসারী। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তিনি ফেসবুকে এই ঘোষণা দেন। মালেক আফসারী তার ফেইসবুকে লেখেন, ‘শাকিব খান'কে নিয়ে আবার বড় বাজেটের এ্যাকশন ছবি বানাতে যাচ্ছি। তাই আজ একটি ছোট্ট মিটিং সেরে নিলাম প্রযোজক ইকবাল সাহেব ও জহির বাবুর সঙ্গে। শুটিং ফেব্রুয়ারি মাসে।’

এ ঘোষণা দিয়ে তাদের মিটিংয়ের একটি ছবি আপলোড করেছেন তিনি। ছবিতে তার সঙ্গে প্রযোজক ইকবাল হোসেন ও জহির বাবুরকে দেখা যায়। তবে এই চলচ্চিত্রে নায়িকা কে আর বাকি অভিনেতা-অভিনেত্রী কে বা কারা থাকছেন, সে বিষয়ে কিছু যানাননি মালেক আফসারী। 

২০১৭ সালের শেষের দিকে মুক্তিপায় মালেক আফসারী পরিচালিত সর্বশেষ চলচ্চিত্র অন্তর জ্বালা। এটি ছিলো তার নির্মিত ২৪তম চলচ্চিত্র। এতে প্রধান প্রধান চরিত্রে কাজ করেছিলেন পরীমনি, জায়েদ খান, জয় চৌধুরী ও মৌমিতা মৌ। চলচ্চিত্রটি প্রযোজনা করেছিলেন জায়েদ খান। অন্তর জ্বালা মুক্তির আগেই জায়েদ খানের প্রযোজনায় এক কয়েদির ডাইরি নামে আরেকটি চলচ্চিত্র নির্মানের ঘোষণা দিয়েছিলেন মালেক আফসারী। 

তবে অন্তর জ্বালা মুক্তির পরে এক কয়েদির ডাইরির বিষয়ে আর কোনো খবর পাওয়া যায়নি। মাঝে একে বছর বিরতির পর নতুর বছরের শুরুর দিকে নাম প্রকাশ না করেই নতুন চলচ্চিত্র নির্মাণের এই ঘোষনা দিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমএস/জেডআর