Alexa শাওনের সঙ্গে কথা বলতে চাইলে ফোন করুন ২২২৮৮-এ

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

শাওনের সঙ্গে কথা বলতে চাইলে ফোন করুন ২২২৮৮-এ

 প্রকাশিত: ২০:১০ ২৯ আগস্ট ২০১৮   আপডেট: ২০:১৭ ২৯ আগস্ট ২০১৮

মেহের আফরোজ শাওন

মেহের আফরোজ শাওন

মেহের আফরোজ শাওন। বহু গুণের অধিকারিণী তিনি। সুদক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন নির্মাতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়িকাও। যার ফলে এই অভিনেত্রী-গায়িকার ভক্তের সংখ্যার যেমন শেষ নেই, ঠিক তেমনি তার মধ্যে কমতি নেই দক্ষতারও। 

বহু গুণে গুণান্বিত এই ধরণের শিল্পীদের ভক্ত সংখ্যা বেশী বলে তারা দর্শকদের প্রাপ্তির বাইরে থাকেন সবসময়ই। তাদের মতই কাজের চাপ ও বিভিন্ন কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে তার অনুসারীদের কাছ দূরে থাকেন শাওনও। 

তবে এবার শাওনের সঙ্গে চাইলে কথা বলতে পারেন আপনিও! আপনার কলের অপেক্ষায় থাকবেন তিনি। শাওন ভক্তরা ঝটপট তৈরি হয়ে যান। কারণ বৃহস্পতিবার রাত ৮টায় ‘বাংলালিংক অ্যান্ড লাইভ এন্টারটেইনমেন্ট’অনুষ্ঠানের স্টার জোন সেগমেন্টের ফোন লাইভে আসবেন শাওন। আর এই সুবর্ণ সুযোগ করে দিচ্ছেন বাংলালিংক।

এই সময় আপনাকে যেটা করতে হবে, যে কোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮এ ফোন দিলেই শাওনের সঙ্গে কথা বলা যাবে। এই প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, বাংলালিংকের মাধ্যমে আমার ভক্তদের সঙ্গে কথা বলার চমৎকার একটি সুযোগ পেয়েছি। 

সে সুযোগ হাত ছাড়া করতে চাই না। বাংলালিংক স্টার জোন-এ আমি থাকছি। আপনাদের কলের অপেক্ষায় থাকবো। ফোন দিতে ভুলবেন না কিন্তু!

ডেইলি বাংলাদেশ/জেডআই